রাজাপুরে স্বল্পমূল্যে ঔষধ বিক্রয় করায় ঔষধ সরবরাহ বন্ধ করে দিয়েছে প্রতিবাদে মানববন্ধন

রাজাপুর প্রতিনিধিঃ

 

ঝালকাঠির রাজাপুরে ইসলামিয়া ফার্মেসি ও সোহাগ ক্লিনিক করোনা ভাইরাসের কারনে স্বল্পমূল্যে ঔষধ বিক্রয় করায় তাদের প্রতিষ্ঠানে স্থানীয় কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি ঔষধ কোম্পানি গুলোকে চাপ প্রয়োগ করে ঔষধ সরবরাহ বন্ধ রাখার প্রতিবাদ এবং সাংবাদিক আহসান হাবিব সোহাগসহ ৮ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এর দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার সকাল ১০ টায় সাধারন জনতা ও সচেতন মহল এর ব্যানারে উপজেলার রাজাপুর প্রেসক্লাব চত্ত¡রে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার নারী-পুরুষ মিলে প্রায় ৮ শতাধিক লোক অংশগ্রহন করেন।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, রাজাপুর উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধ মোঃ শাহজাহন মোল্লা, বীরমুক্তিযোদ্ধা মোঃ মানিক জোম্মাদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল রহমান ডেজলিং তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন মৃধা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম জুয়েল সিকদার, বন্দর কমিটির প্রচার সম্পাদক মোঃ হুমায়ুন কবির হিমু প্রমূখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, সোহাগ ক্লিনিক ও ইসলামিয়া ফার্মেসি থেকে এ উপজেলার মানুষ সহ পাশ্ববর্তী উপজেলা গুলোর মানুষও উপকৃত হচ্ছে। একটি কুচক্রীমহল নিজেদের স্বার্থ হাসিলের উদ্দ্যেশে বার বার সোহাগ ক্লিনিক ও ইসলামিয়া ফার্মেসির বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। এই ষড়যন্ত্রকারীদে প্রতিহত করতে আজ উপজেলা বাসী জেগেছে। অতিসত্ত¡র সোহাগ ক্লিনিক ও ইসলামিয়া ফার্মেসিতে ঔষধ কোম্পানি গুলো তাদের ঔষধ সরবরাহ না করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও সাংবাদিক মোঃ আহসান হাবিব সোহাগসহ ৮ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের ওপর হামলাকারীদের সুষ্ঠ তদন্তের মাধ্যমে আইনের আওতায় এনে বিচারের দাবী জানায়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার এর কাছে গনস্বাক্ষরীত একটি স্মারক লিপি প্রদান করেন

দুঃশাসন মূলোৎপাটনে জনগণ দৃঢ়প্রতিজ্ঞ: মির্জা ফখরুল ইসলাম আলমগীর

জনগণের সম্মিলিত শক্তির কাছে আওয়ামী শাসকগোষ্ঠীকে পরাজয় বরণ করতেই হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x