রাজিবপুরে ব্রহ্মপুত্র নদীতে ডুবে ১ জনের মৃত্যু 

 রাজিবপুর (কুড়িগ্রাম) সংবাদদাতাঃ

কুড়িগ্রামের রাজিবপুরে ব্রহ্মপুত্র নদীতে ডুবে নিখোঁজ হওয়া এককৃষকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

সোমবার (২৮ নভেম্বর) সকালে ব্রহ্মপুত্র নদীর পশ্চিম তীরে রোরো ধান রোপণ করতে যায় ওই ব্যক্তি। ধানের চারা রোপন শেষ হলে (নদীর পশ্চিম তীর থেকে পর্ব তীরে) বাড়ির দিকে রওনা হন। কিন্তু পূর্ব তীরে আসার কোনো নৌকা না পেয়ে নদীতে সাঁতার দেন পরে মাঝখানে এসে ডুবে যায় ওই ব্যক্তি।

 নিহত ব্যক্তি হলেন রাজিবপুর উপজেলার পশ্চিম রাজিবপুর গ্রামের মৃত্যু আব্দুল করিমের পুত্র ছলিম উদ্দিন (৫০) নদীর গর্ভে বসতবাড়ি বিলিন হয়ে যাওয়ায় দেওয়ানগঞ্জ উপজেলার ঢাকাইয়া পাড়া গ্রামে বসবাস করতেন।

স্থানীয়রা ফায়ার সার্ভিসকে জানালে দ্রুত ঘটনা স্থলে আসে রাজিবপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট। দীর্ঘ পাঁচ ঘন্টা পর নদীতে নিখোঁজ হওয়া কৃষকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে রাজিবপুর ফায়ার সার্ভিস (ভারপ্রাপ্ত)স্টেশন অফিসার  হানিফ জানান, ঘটনা শুনে দ্রুত আমরা স্পটে আসি কিন্তু আমাদের স্টেশনে ডুবুরি না থাকায় আমরা জামালপুরের ইউনিটের সহায়তা চাই পরে জামালপুর ফায়ার স্টেশন থেকে ডুবুরি দল আসে। আমাদের দুইটি ইউনিটের চেষ্টা ও এলাকাবাসীর সহযোগিতায় তাকে উদ্ধার করতে সক্ষম হয়েছি।

জামালপুর ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি ইউনিট লিডার শহিদুল ইসলাম বলেন,আমরা খবর পেয়ে জামালপুর থেকে রওনা দেই রাস্তা খারাপ থাকায় আমাদের পৌঁছাতে একটু সময় লাগে কিন্তু আমরা এসে উদ্ধার কাজ শুরু করার কিছুক্ষণ পরেই আমরা লাশটি উদ্ধার করতে সক্ষম হই।

রাজিবপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি রাজিবপুর উপজেলার সীমান্তে ঘটেছে তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x