রাজিবপুরে শিক্ষা দিবস পালন

 রাজিবপুর (কুড়িগ্রাম) সংবাদদাতাঃ
শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে আজ ২৭ অক্টোবর বৃহস্পতিবার কুড়িগ্রামের রাজিবপুরে পালিত হয়েছে শিক্ষক দিবস।
দিবসটি উদযাপন উপক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে, পরে উপজেলা পরিষদের খোলামঞ্চে আলোচনা সভ অনুষ্ঠিত হয়।
এ সময় শিক্ষকদের মর্যাদা, দিবসটির তাৎপর্যসহ বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন মোঃ আব্দুর রউফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মোঃ ফরহাদ হোসেন, উপজেলা শিক্ষা অফিসার, আলহাজ্ব আজিম উদ্দিন মাষ্টার, প্রধান শিক্ষক, রাজিবপুর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়, মোঃ মাসুদ রানা, অধ্যক্ষ রাজিবপুর বিএম কলেজ, মোঃ মাহবুবুর রসিদ, অধ্যক্ষ চর রাজিবপুর বিএম কলেজ, মোঃ লুৎফর রহমান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ রাজিবপুর মহিলা কলেজ।
উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x