রোববার থেকে আগের সময়েই চলবে আদালত

আগামী রোববার থেকে আগের সময়সূচি অনুযায়ী চলবে আদালতের কার্যক্রম। আজ বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের ফুলকোর্ট সভায় সিদ্ধান্ত নেওয়ার পর এই বিষয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ফুল কোর্ট সভায় ২০২৩ সালের আদালতের ক্যালেন্ডারও অনুমোদন দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোবরার থেকে সকাল সাড়ে ১০টায় হাইকোর্টের সব বেঞ্চে বিচারকাজ শুরু হবে। মাঝে ৪৫ মিনিটের বিরতি দিয়ে চলবে ৪টা ১৫ মিনিট পর্যন্ত। আর সকল অধস্তন আদালত ও ট্রাইব্যুনালে সকাল সাড়ে ৯টায় বিচারকাজ শুরু হয়ে মাঝখানে ৩০ মিনিটের বিরতি দিয়ে চলবে ৪টা ৩০ মিনিট পর্যন্ত।

এদিকে আগামী ১৫ নভেম্বর থেকে সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস চলবে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। গত ৩১ অক্টোবর মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে অফিসের সময়সূচিতে এই পরিবর্তনের সিদ্ধান্ত হয়।

বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের জন্য সরকারের সিদ্ধান্ত অনুযায়ী গত ২৪ আগস্ট থেকে দেশের সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের অফিস চলছে সকাল ৮টা থেকে বেলা ৩টা পর্যন্ত।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x