রৌমারীতে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

পুলিশই জনতা, জনতাই পুলিশ, বিট পুলিশিং বাড়ী বাড়ী, নিরাপদ সমাজ গড়ি, এই স্লোগানকে সামনে রেখে সাইবার অপরাধ দমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন, বাল্যবিবাহ, নারী নির্যাতন ও জুয়া প্রতিরোধ এবং আইন শৃঙ্খলা রক্ষাসহ বিবিধ বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ মে শনিবার সকাল ১১ টায় রৌমারী থানা পুলিশের আয়োজনে যাদুরচর ইউনিয়ন পরিষদ বিট পুলিশিং অফিসের সামনে ইউপি সদস্যগণসহ নানা পেশি মানুষের উপস্থিতিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উলিপুর ও রৌমারী অতিরিক্ত দায়িত্ব (সার্কেল) সহকারি পুলিশ সুপার মহিবুল ইসলামের উপস্থিতিতে রৌমারী থানা অফিসার ইনচার্জ রূপ কুমার সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী, অফিসার ইনচার্জ উলিপুর নাজমুল ইসলাম, তদন্ত ওসি রৌমারী মুশাহেদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন।

এ সময় বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্যদেন, সাখাওয়াত হোসেন সবুজ, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ যাদুরচর ইউনিয়ন শাখা, সুজাউল ইসলাম সুজা সভাপতি রৌমারী প্রেসক্লাব, মোস্তাফিজুর রহমান মুকুল প্রধান শিক্ষক যাদুরচর উচ্চ বিদ্যালয়, সুরুজ্জামান সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক উপজেলা আওয়ামী লীগ, শফিক উদ্দিন, আবিদ হাসান মামুন মোল্লা সাংগঠনিক সম্পাদক ছাত্রলীগ ইউনিয়ন শাখা, শিক্ষক আব্দুল্যাহ আল মামুন, প্রভাষক আব্দুল মালেক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ উপজেলা শাখাসহ আরো অনেকেই।

সভায় (সার্কেল) সহকারি পুলিশ সুপার মহিবুল ইসলাম উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে বলেন, কেউ কখনোও কোনো অপরাধের সহযোগী হবেন না। এলাকায় কেউ সাইবার অপরাধ, মাদক ব্যবসা, বাল্যবিবাহ, জুয়া ও নারী নির্যাতনের সাথে জরিতদেরকে ধরিয়ে দেয়ার পুলিশকে সহযোগীতা করুন। আর নিজেও অপরাধ করা থেকে বিরত থাকবেন। কেউ পুলিশের সাথে দালালী করবেন না। #

সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ- ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম দফায় অনুষ্ঠিতব্য সিরাজগঞ্জের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহনকারী প্রার্থীদের মাঝে প্রতিক...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x