শাকিবের পুরস্কার কেন গ্রহণ করলেন বুবলী?

দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। বর্তমানে দর্শকপ্রিয়তার শীর্ষে তার অবস্থান। ২০১৬ সালে এ নায়কের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন শবনম বুবলী। দু’জনকে নিয়ে চলচ্চিত্র পাড়ায় রয়েছে নানান গুঞ্জন। যদিও নিন্দুকের কথায় কান না দিয়ে তারা কাজ করছেন। দু’জনের মধ্যে বোঝাপড়াও চমৎকার। কথাটি আবারও প্রমাণ হলো গতকাল একটি অনুষ্ঠানে। সেখানে শাকিবের হয়ে পুরস্কার গ্রহণ করেন বুবলী।

গত ২৬ ফেব্রুয়ারি রাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড- ২০২০’ অনুষ্ঠিত হয়। এতে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

চ্যানেল আই চেতনা চত্বরে এই পুরস্কার তুলে দেন তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক (এমপি)। তিনি শ্রেষ্ঠ নায়কের ক্যাটাগরিতে শাকিব খানের নাম ঘোষণা করেন। কিন্তু শাকিব খান উপস্থিত না থাকায় তার পুরস্কারটি গ্রহণ করেন শবনম বুবলী। এর আগে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান বুবলী।

এ ঘটনায় অনেকেই নড়েচড়ে বসেছেন। কেননা তারা অতীতের একটি ঘটনা স্মরণ করিয়ে দিতে চাইছেন। এর আগে ঠিক এভাবেই একটি অনুষ্ঠানে শাকিব খানের পক্ষ থেকে অপু বিশ্বাস তার পুরস্কার গ্রহণ করেছিলেন। সে সময় শাকিব অপুর সর্ম্পক ভালো যাচ্ছিল না। এবার একই ঘটনা ঘটল।

ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি টেলিফোনে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে কথা বলেছেন। আলাপে রাইসি বলেছেন, ইসরায়েলের ওপর তেহরানের হামলা ছিল...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x