শান্তিগঞ্জ নবগঠিত প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে পরিকল্পনামন্ত্রীর মতবিনিময়

শাহ আলম: গনপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপির সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন নবগঠিত শান্তিগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার(২০ জানুয়ারি) রাতে পরিকল্পনামন্ত্রীর শান্তিগঞ্জস্থ বাসায় এ শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, সিনিয়র সহ-সভাপতি আবু সঈদ, সহ-সভাপতি শফিকুল ইসলাম, বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক ছায়াদ হোসেন সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক নিতাই দাস,

অর্থ সম্পাদক খালেদ হাসান, দপ্তর সম্পাদক আব্দুল কাদির জীবন, প্রচার সম্পাদক শাহনুর সুলতান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু খালেদ, সদস্য রুপজ আহমেদ, আল আমিন আহমেদ জুনেদ, আফজাল মিয়া ও পঙ্কজ চক্রবর্তী জয়।

শুল্ক ফাঁকি দেওয়া ২৪২ মেট্রিকটন ভারতীয় চিনি পাবনায় জব্দ

শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে চোরাইপথে আনা ২৪২ মেট্রিকটন চিনি জব্দ করেছে পাবনা জেলা পুলিশ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১১টার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x