শেরপুরে কর্মহীন মানুষের মাঝে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার ত্রান বিতরণ

শেরপুর(বগুড়া)প্রতিনিধি
বিশ^ব্যাপি প্রানঘাতি নোবেল কোভিড-১৯ মহামারী আকার ধারণ করায় বগুড়ার শেরপুরে করোনা ভাইরাস সংক্রমন রোধে লকডাউন বিধি কার্যকর হওয়ায় কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া অনেক মানুষ। সরকারের পাশাপাশি বিত্তবানদের অসহায় মানুষদের খাবার দিয়ে সহযোগিতা করার অংশ হিসেবে ১২ এপ্রিল রোববার বিকেলে তুষার বীজাগারের কার্যালয় থেকে কর্মহীন, গরীব, অসুস্থ্য প্রায় ১ শত পরিবারের মাঝে জগন্নাথ পাড়া অধিবাসী আলহাজ¦ আবুল হোসেন সাহেবের বড় ছেলে ঢাকা মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবু শহিদ বিল্লাহ বকুলের সৌজন্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ¦ মুন্সি সাইফুল বারি ডাবলু, শহর আওয়ামীলীগের সভাপতি ও তুষার বীজাগারের স্বত্তাধিকারী বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মকবুল হোসেন, দৈনিক যায়যায়দিন পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজারের শেরপুর উপজেলা প্রতিনিধি রাশেদুল হক, অনলাইন নিউজ পোর্টাল বাংলাভোর ও সময় সংবাদ.কম শেরপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুস সালাম শাহিন, শহর যুবলীগের সহ সভাপতি মো. মনির হোসেন, প্রমূখ।

ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি টেলিফোনে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে কথা বলেছেন। আলাপে রাইসি বলেছেন, ইসরায়েলের ওপর তেহরানের হামলা ছিল...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x