শেরপুর জাতীয় শিশু দিবসের উদ্বোধন

শেরপুরপ্রতিনিধি

শেরপুর উপজেলা পরিষদের আয়োজনে ও মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায় ১৭ মার্চ মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবসের শুভ উদ্বোধন করা হয়েছে।
এ সময় শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মজিবর রহমান মজনু, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুস সাত্তার, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহামান, সহকারী কমিশানর ভূমি জামশেদ আলাম রানা, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজার রহমান ভুট্টো, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কাদের, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলেখা খানম, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. আমির হামজা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ¦ মুন্সি সাইফুল বারি ডাবলু, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, ভেটেরিনারী সার্জন ডা. মোহাম্মাদ রায়হান পিএএ, পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মকবুল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা সুবীর পাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরফিুর রহমান শুভ প্রমূখ উপস্থিত ছিলেন।

সাভারে চাঁদা না পেয়ে নেট ব্যবসায়ীকে কুপিয়ে জখম

মাইনুল ইসলাম: সাভারে দাবিকৃত চাঁদা না পেয়ে তানভীর হাসান নয়ন (৩০) নামের এক নেট ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x