সাংবাদিকএর বাড়ির লাউ গাছের এক বোটায় সাতটি লাউ

যশোরের অভয়নগরে এক সাংবাদিকদের বাড়ির লাউ গাছের এক বোটায় সাতটি লাউ ধরেছে। স্থানীয় সাংবাদিক কামরুল হাসান উপজেলার চলিশিয়া ইউনিয়নের কোটা গ্রামের তরফদার পাড়ার বাসিন্দা। এছাড়া তিনি নওয়াপাড়া প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক।

জানা যায়, কামরুল হাসানের বাড়ির আঙিনায় বেশ কয়েকটি লাউ গাছ রয়েছে। গাছগুলোতে ছোট-বড় অনেক লাউ ধরেছে। এর মধ্যে একটি গাছের একটি বোটায় সাতটি লাউ দেখা যায়। ছয়টি লাউ প্রায় একই সাইজের হলেও একটি লাউ আকারে বড় হয়েছে। খবর পেয়ে আশপাশের অনেকে লাউ দেখতে আসছেন।

সাংবাদিক কামরুল হাসান বলেন, বাজার থেকে কেনা লাউ গাছের বীজ বাড়ির আঙিনায় রোপন করি। বীজ থেকে বেশ কয়েকটি গাছও জন্ম নেয়। এরপর প্রায় প্রতিটি গাছে ফুল আসে এবং ফল ধরতে শুরু করে। তবে একটি গাছে ঘটে ব্যতিক্রম। সেই গাছের একটি বোটায় ১১টি লাউ ধরে।

চারটি লাউ শুরুতে নষ্ট হয়ে ঝরে যায়। বর্তমানে সাতটি লাউ রয়েছে। লাউ এবং গাছ দেখতে বিভিন্ন এলাকা থেকে মানুষ প্রতিদিন বাড়িতে আসছেন।

অভয়নগর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ গোলাম ছামদানী মুঠোফোনে বলেন, এক বোটায় সাতটি লাউ সচরাচর মেলে না। এটি একটি ব্যতিক্রমী ঘটনা।

দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ২ মে বৃহস্পতিবার শুরু হবে। এটি ২০২৪ সালেরও দ্বিতীয় অধিবেশন। ওইদিন বিকেল ৫ টায় ঢাকার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x