সাংসদ বজলুল হক হারুন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত

সাংসদ বজলুল হক হারুন ইসলামি আরবি বিশ
ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় আইন-২০১৩ এর ২০(১) (খ) ও ২ ধারা অনুযায়ী ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে মাননীয় স্পিকার তাকে মনোনীত করেন।

এছাড়াও মনোনীত আরেক জন হলেন ময়মনসিংহ-৭ আসনের এমপি হাফেজ মো. রুহুল আমীন মাদানী। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের এক প্রজ্ঞাপণে এ তথ্য জানানো হয়।

বজলুল হক হারুন এমপি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহোদয়ের প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে তিনি মনোনয়ন পাওয়ায় ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সর্বস্তরের জনগণ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি একজন সফল বাংলাদেশী ব্যবসায়ী ও রাজনীতিবিদ, যিনি বিএইচ হারুন নামে পরিচিত। তিনি ঝালকাঠি-১ থেকে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য। বজলুল হক হারুন ২০০৮ সাধারণ নির্বাচনে ঝালকাঠি-১ আসন থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হযয়ছিলেন।

২০১৪ ও ২০১৮ সাধারণ নির্বাচনে তিনি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন।

তিনি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের উপদেষ্টা।

কর্মজীবনে তিনি একজন সফল ব্যবসায়ী এবং এর স্বীকৃতি হিসেবে সিআইপি নির্বাচিত হন। ১৯৮৮ সালে পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক এবং ১৯৯৯ সালে প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এবং প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান হিসেবে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ক্ষেত্রে গুরুত্তপূর্ন ভূমিকা রাখবেন বলে বিশ্বাস করেন এলাকাবাসী।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x