“সাপ্তাহিক পল্লী সাভারে” মিথ্যা সংবাদ প্রকাশের জেরে প্রতিবাদ

আমি মাসুদ রানা, পিতা -মৃত আবুল কাশেম বর্তমান ঠিকানা ভাদাইল সাধু মার্কেট, ধামসোনা, আশুলিয়া (সাভার)ঢাকা। আমি দৈনিক সময়েরর কাগজের নিজস্ব প্রতিনিধ ও, স্যাটেলাইট চ্যানেল গ্লোবাল টেলিভিশনের আশুলিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত আছি। আমি দীর্ঘদিন যাবৎ সাভার আশুলিয়া অত্যন্ত সুনামের সহিত সাংবাদিকতা করে আসছি। দীর্ঘ এই সাংবাদিকতা জীবনে কখনো কারো সাথে দ্বন্দে জড়াইনি। সদা সর্বদা জনস্বার্থে কাজ করেছি। এই পথ পরিক্রমায় নিজেকে সর্বদা অবৈধ কর্মপন্থার বিরুদ্ধে অবস্থান নিয়ে ন্যায় নিষ্ঠার সাথে কাজ করেছি । কিন্তু অত্যান্ত পরিতাপের বিষয়, পূর্ব শত্রুতার জেরে গত ৩০ শে এপ্রিল ২০২২ইং তারিখে সাভারের স্থানীয় ” সাপ্তাহিক পল্লী সাভার ” নামে একটি পত্রিকার শেষের পাতায় আমার নামে মিথ্যা, ভিত্তিহীন, উদেশ্য প্রনোদিত, বানোয়াট,আজগুবি, মনগড়া, কল্প কাহিন মার্কা একটি সংবাদ প্রকাশ করে। যা তাদের নিন্ম রুচির বহিঃপ্রকাশ মাত্র। আমি এই মিথ্যা ভিত্তিহীন মনগড়া সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উল্লেখ্য ঢাকা জেলা ডিসি অফিস সূত্রে জানাযায়, নানাবিধ কারণে এই পত্রিকাটির সরকারি নিবন্ধন অনেক আগেই বাতিল করা হয়েছে । এছাড়াও তথ্য মন্ত্রানালয়ের বা ডিএফপি থেকে অনুমতি প্রাপ্ত ঢাকা জেলা থেকে প্রকাশিত পত্রিকার তালিকায”সাপ্তাহিক পল্লী সাভার” এর নাম নেই।

নিবন্ধন বিহীন এমন পত্রিকা প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। পত্রিকাটির প্রকাশকের জায়গায় নাম রয়েছে বিএনপি নেতা মোখলেছুর রহমান ইলিয়াস শাহীর। পত্রিকাটি এখন প্রকাশ করছে ভারপ্রাপ্ত সম্পাদক নামধারী শাহ আলম। শাহ আলম তার ছেলে জসিম উদ্দিন বিজয় কে পত্রিকার নির্বাহী সম্পাদক বানিয়েছে। তাদের নেই কোন অফিস,নেই কোন ঠিকানা । গুপ্তভাবে টাকার বিনিময়ে ঢাকা থেকে গোপনে অল্প সংখ্যক পত্রিকা প্রিন্ট দিয়ে নিয়ে আসে। পত্রিকার কাগজ নিউজ প্রিন্টের হওয়ার কথা থাকলেও হচ্ছে হোয়াইট প্রিন্ট দিয়ে যা প্রকাশ করা হচ্ছে অবৈধভাবে ।

বিশেষ বিশেষ দিবস সমুহে শুধুমাত্র অত্র অঞ্চলের নেতাকর্মীদের বিজ্ঞাপন দিয়ে টু-পাইস কামানো আর মিথ্যা,আজগুবি,তেলবাজীমার্কা সংবাদ প্রকাশ করাই এই নিবন্ধন বিহীন অবৈধভাবে প্রকাশিত হওয়া পত্রিকাটির মূল উদ্দেশ্য।

এর আগেও এই শাহ আলমের অন্যায় অত্যাচারের বিরুদ্ধাচারি সাংবাদিক হান্নান চৌধুরী, আল শাহরিয়ার বাবুল খান, মারুফ হোসেন, আব্দুর রশিদ,রুহুল আমিন,নাছিম খান, রিপন মিয়া, লুৎফর সহ অনেকের নামে এমন মিথ্যা ভিত্তিহীন মনগড়া আজগুবি সংবাদ প্রকাশ করে তাদের ক্ষতি করার চেষ্টা করেছে ।

বিগত দিনে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি থাকাকালে নানা অনিয়ম দুর্নীতি সেচ্ছাচারিতার সাথে সম্পৃক্ত হন বিধায় তার এসব অনিয়ম দুর্নীতি স্বজনপ্রীতির বিরুদ্ধে কথা বলায় সে আমার উপর বরাবরই ক্ষিপ্ত ছিলো।

গত ৮ই এপ্রিল ২২ইং তারিখে শাহ আলম কে বহিষ্কার করা হয়। আর এ বিষয় কে কেন্দ্র করেই শাহ আলম গং রা আমার উপর চরমভাবে ক্ষিপ্ত এক নোংরা খেলায় মেতে উঠেছে।

আপনারা আপনাদের বিবেক দিয়ে বিচার করে বিষয়টি দেখবেন আশাকরি।

সারাদেশের ইটভাটা মালিকদের মধ্যে হতাশা,ভাটা স্থাপন আইনের সংশোধনের দাবি

মাইনুল ইসলাম: বাংলাদেশ ইট প্রস্তুতকারী ভাটা মালিকেরা হতাশা এবং আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন। সারাদেশের ইটভাটা  মালিকেরা দুর্বিষহ বিভিন্ন প্রকার সমস্যা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x