সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল  ইসলামের নিজ অর্থয়নে ৪০০ শত কর্মহীন  মানুষের মাঝে ত্রাণ বিতরণ  

রফিকুল  ইসলামঃ

দেশের এই ক্লান্তিলগ্নে করোনা মহামারি মোকাবেলায় শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার ইতিমধ্যে বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছে এবং নিন্মবিক্ত,  নিন্ম মধ‍্যবিক্ত, দুস্থ , গরিব অসহায় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব‍্যহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় ১৯মে মঙ্গলবার টাংগাইল সদর  ১২নং মাহমুদ নগর  ইউনিয়নে  চারশত গরিব তাতঁ শ্রমিক,  ভ‍্যান  চালক সহ  অসহায় পরিবারের মাঝে  ১০কেজি চাল, সেমাই, দুধ, সোয়াবিন তৈল ঈদ সামগ্রী বিতরণ করেন,    ১২নং মাহ্মুদ নগর  ইউনিয়নের, মানবতার ফেরিওয়ালা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম।
ত্রাণ বিতরণ কালে আলহাজ্ব আমিনুল ইসলাম  বলেন, আমি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শের  রাজনীতি করি। বঙ্গবন্ধু যেমন দেশের গরিব আসহায় মানুষের সহায়ক ছিলেন দেশ ও জাতির জন‍্য নিজের জীবন পযর্ন্ত বির্সজন দিয়েছেন এবং সব সময় দেশের মানুষের পাশে থেকে সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছেন।
আমি তারই আদর্শের  রাজনীতিতে বিশ্বাসী এবং বর্তমানে বঙ্গবন্ধুর সুযোগ‍্য কন‍্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক চলমান করোনা ভাইরাসের মতো মহামারি মোকাবেলায় আমার নিজ অর্থায়নে করোনা মহামারি শুরু থেকেই আমি গরিব দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ অব‍্যহত রেখেছি এবং যতদিন করোনা মতো মহামারি থাকবে ততদিনই জননেত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে ত্রাণ বিতরণ অব‍্যহত রাখবো বলে জানান তিনি।

৭৫ বছরের ইতিহাসে রেকর্ড বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা

ভারী বৃষ্টি ও তীব্র জলাবদ্ধতার কারণে পৃথিবীর সবচেয়ে আধুনিক শহরগুলোর অন্যতম দুবাই বিপর্যস্ত হয়ে পড়েছে। বিশ্বের অন্যতম ব্যস্ত দুবাই বিমানবন্দর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x