সাভারে নিজ পোশাক কারখানার নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গার্মেন্টস মালিক আটক

সাভারে নিজ পোশাক কারখানার শ্রমিককে ধর্ষণের অভিযোগে এক গার্মেন্টস মালিককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৫ ফেব্রুয়ারী) রাতে সাভারের থানা বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, সাভারের ছায়াবিথী এলাকায় বাংলার মার্ট এ্যাপারেলন্স এন্ড পিন্টিং কারখানায় (১৭) ওই গার্মেন্টস শ্রমিক চাকুরী করে আসছিলো।

গত দুই মাস ধরে ওই নারী শ্রমিককে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন কারখানার মালিক আব্দুল কাইয়ুম (৪৩)।

পরে ওই গার্মেন্টস শ্রমিক অন্তঃসত্ত্বা হয়ে পরলে তাকে বিয়ের জন্য চাপ দিলে কারখানার মালিক গড়িমসি শুরু করলে রাতে ওই নারী শ্রমিক সাভার মডেল থানায় উপস্থিত হয়ে কারখানার মালিককে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পরে পুলিশ রাতেই সাভারের থানা বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারীকে আটক করে। ধর্ষণের শিকার ওই গার্মেন্টস শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এঘটনায় ওই পোশাক কারখানার শ্রমিকদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিদুল ইসলাম জানান, ধর্ষণকারীকে আটক করে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x