সাভারে র‌্যাবের অভিযানে চোরাই বিদ্যুতের তারসহ গ্রেপ্তার ৩

সাভার থানার মধুমতি মডেল টাউন এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোরাই বিদ্যুতের তারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।গ্রেপ্তারকৃতরা হলো- এমদাদুল ইসলাম, নাসির ও লোকমান হোসেন।মঙ্গলবার দুপুরে চোরাই তার বিক্রি চক্রের বিরুদ্ধে অভিযানের বিষে জানিয়েছেন র‌্যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, র‌্যাব-৪ এর গোয়েন্দা দলের অনুসন্ধানে জানা গেছে, দেশের বিভিন্ন স্থান থেকে চোরাই বিদ্যুতের তার মধুমতি মডেল টাউন এলাকায় আনা হতো। এরপর তারের ওপরের রাবার খুলে ও কেটে টুকরো টুকরো করে ট্রাক ভর্তি করে রাজধানী ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন সিলভার কারখানায় এগুলো বিক্রি করা হতো। র‌্যাবের অভিযানে ৮৫০ কেজি চোরাই তার, ৪টি তার কাটার মেশিন ও একটি ওজন মাপার মেশিন উদ্ধার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, দেশের বিভিন্ন স্থান থেকে পল¬ী বিদ্যুতের তার চুরি করে এখানে আনা হয়। এরপর প্রসেস করে কেজি দরে তা বিক্রি করা হয়। র‌্যাবের অভিযানে তারা জানিয়েছে এই তার তারা নিলামে কিনেছে; কিন্তু এর কোনো প্রমাণ দিতে পারেনি।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে ইলেকট্রিক তার চুরি করে সাভারসহ ঢাকার অন্যান্য স্থানে স্বল্প মূল্যে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে সাভার থানায় চোরাই মাল বিক্রি ও মজুদের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x