সাভার উপজেলায় প্রায় দশ হাজার মানুষের মাঝে শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

 

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন আওয়ামী লীগ অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ চায় এবং সেই নিরপেক্ষ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা জয়লাভ করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
সোমবার (৬ জানুয়ারী) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে সাভার উপজেলা পরিষদ মাঠে স্থানীয় গরীব অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ শেষে এক বক্তব্যে তিনি একথা বলেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসময় আরও বলেন, সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠ করতে নির্বাচন কমিশনকে আওয়ামী লীগ সকল ধরণের সাহায্য করবে। বিএনপি নির্বাচন হওয়ার আগেই বলে যে সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠ হবে না। তারা নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে ইভিএম নিয়ে প্রশ্ন তুলছে অথচ অতীতের নির্বাচনে ইভিএম এ তারা জয়লাভ করেছে। বিএনপি ডিজিটাল বাংলাদেশ চায় না তাই নির্বাচন বানচাল করার জন্য তারা ষড়যন্ত্র শুরু করেছে। ঢাকাবাসী যাকে খুশি তাকে ভোট দিবেন কারণ এই নির্বাচন স্থানীয় সরকার নির্বাচন। তাই আওয়ামী লীগ হেরে গেলেও আমাদের মাথায় আকাশ ভেঙ্গে পড়বে না।অনুষ্ঠানে এসময় সাভার উপজেলার প্রায় দশ হাজার মানুষের মাঝে শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত নন্দী রায়, সংসদ সদস্য বেনজীর আহমেদ, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলাসহ আরো অনেকে।

দুঃশাসন মূলোৎপাটনে জনগণ দৃঢ়প্রতিজ্ঞ: মির্জা ফখরুল ইসলাম আলমগীর

জনগণের সম্মিলিত শক্তির কাছে আওয়ামী শাসকগোষ্ঠীকে পরাজয় বরণ করতেই হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x