সাভার উপজেলা পরিষদের উদ্যােগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি :

 সাভারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব সাভার উপজেলা পরিষদ চত্বরে এ বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় সাভার উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।পরে উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আলোচনা সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব সবাইকে  একটি করে গাছ লাগানোর পরামর্শ দেন। পরে তিনি উপস্থিত সবার মাঝে পাঁচ শতাধিক ফলজ বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন।এ সময় সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি সহ আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x