সিংগাইরে আ’লীগের সম্মেলনে ফের সভাপতি এমপি মমতাজ,সম্পাদক ভিপি শহিদ নবনির্বাচিত

মানিকগঞ্জের সিংগাইরে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ ৩০ জুলাই শনিবার অনুষ্ঠিত হয়েছে । এতে স্থানীয় এমপি মমতাজ বেগম পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে নবনির্বাচিত হয়েছেন শহিদুর রহমান (ভিপি শহিদ) ।

 

আজ শনিবার বেলা ১১ টার দিকে সিংগাইর পৌর এলাকার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয় । প্রথমেই উদ্ভোধনী বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড, গোলাম মহিউদ্দিন । উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ছায়েদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আ’লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য লে. কর্নেল (অবসর) ফারুক খান এমপি ।

 

প্রধান অথিথি তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার যেভাবে দেশে উন্নয়ন প্রকল্প করে যাচ্ছেন তাতে ২০৪১ সালের মধ্যে দেশ হবে ইউরোপের মতো । এখন দেশে কেউ না খেয়ে থাকেনা খাদ্যের অভাবে । মানিকগঞ্জ-২ আসনের এমপি মমতাজ বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আ’লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, এ এম নাঈমুর রহমান দূর্জয় এমপি প্রমূখ ।

 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম পিপি । অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সহ সভাপতি আব্দুল মজিদ ফটো, মানিকগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোঃ রমজান আলী, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, ঢাকা জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, আশুলিয়া থানা আ’লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, জেলা যুবলীগের আহবায়ক কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজাসহ জেলা- উপজেলার আ’লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x