সিংগাইরে ছাত্রলীগের উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মিজানুর রহমান

 

করোনা ভাইরাসের মোকাবেলায় সরকারি আদেশে নিজ নিজ গৃহে অবস্থান করা দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলা ছাত্রলীগ । আজকে শনিবার বেলা ১০ টা হতে দুপুর ১ টা পর্যন্ত উপজেলার প্রত্যন্ত এলাকার দরিদ্রদের চিহ্নিত করে বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন । এতে ছিল ২ কেজি চাল, আধা কেজি ডাল, একটি করে সাবান ও এক কেজি করে লবন ছাড়াও এক কেজি করে আলু ও পেয়াজ । এসময় সিংগাইর উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল আলম উজ্জল, সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ভিপি ফারুক হোসেন মিরু, সহ সভাপতি জাহাঙ্গীর আলম ফাহিম, যুগ্ম সম্পাদক ইঞ্জি, রবিন, দপ্তর সম্পাদক টিপু সুলতান, ছাত্রলীগনেতা শাহজালাল সোহেল ছাড়াও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণে সহযোগীতা করেন ।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু বলেন, করোনা ভাইরাসের প্রভাবে গ্রামের খেটে খাওয়া দরিদ্ররা কষ্টে আছে । তাদের জন্য আমাদের পক্ষ হতে এ সামান্য সহযোগীতা যেটুকু উপকার আসে এভাবে সমাজের ধনীরা যদি এগিয়ে আসে তাহলে গৃহে অবস্থান করা দরিদ্রদের মুখে একটু সুখের হাঁসি ফোটবে । বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো ইনশাহ আল্লাহ্ ।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x