সিংগাইরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়

মিজানুর রহমান, সিংগাইর :

মানিকগঞ্জের সিংগাইরে নবাগত ওসি সফিকুল ইসলাম মোল্লার সাথে সিংগাইর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

রোববার বেলা ১১ টার দিকে সিংগাইর থানা চত্তরের গোলঘরে এ সভা অনুষ্ঠিত হয় । সভায় নবাগত ওসি তার বক্তব্যে সাংবাদিকদের সহযোগীতা চেয়ে বলেন, আপনার সমাজের দর্পন, আপনাদের লেখনির মাধ্যমে অনেক অপরাধ সনাক্ত করে আমরা অপরাধ মুক্ত করতে পারি ।

 আমরা একে অন্যের পরিপূরক । এছাড়াও তিনি, সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজ, মাদকব্যবসাসহ বিভিন্ন অপরাদ দমনে নিরালসভাবে কাজ করবেন বলে জানান ।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক সমিতির সিংগাইর সাংবাদিক সমিতি শাখার আহবায়ক দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি মোবারক হোসেন, যুগ্ম আবায়ক দৈনিক খোলাকাগজের সুজন মাহমুদ মিলন,  সদস্য দৈনিক সকালের সময়ের মিজানুর রহমান,  ভোরের কাগজের সিংগাইর প্রতিনিধি মাসুম বাদশা, নয়াদিগন্তের সোহরাব হোসেন, আমাদের অর্থনীতির সিরাজুল ইসলাম, প্রতিনিদিনের সংবাদের রকিব বিশ্বাস । এছাড়াও সময় বাংলার সম্পাদক আবু সায়েম, আলোকিত সকালের শাহাদৎ সিয়াম, বার্তা বাজারের মিলন মাহমুদ, দৈনিক গনতন্তের রুহুল আমিন, দৈনিক জনশক্তির আমিনুর রহমান প্রমূখ ।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x