সিংগাইরে মুক্তিযোদ্ধা ও আ’লীগ নেতার ত্রান বিতরন

মিজানুর রহমান

মানিকগঞ্জের সিংগাইরে মুক্তিযোদ্ধা ও আ’লীগ নেতার অর্থায়নে করোনার প্রভাবে কর্মহীন, গরিব ও অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে ।
আজকে শুক্রবার বেলা ৩ টার দিকে সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের গাজিন্দা পাঁচতলা ভবন সংলগ্ন ওয়ার্ড আ’লীগের কার্যালয়ে ৭ নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন দীনইসলাম ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের অর্থায়নে এলাকার গরিব, অসহায় এমন প্রায় ৬০ টি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি করে ডাল, পেয়াজ, আলু ছাড়াও ১ টি করে সাবান বিতরন করেন । ধল্লা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন খান বলেন, এমন মহতি কাজ করতে আমি প্রত্যেক ওয়ার্ডের বিত্তবান নেতাকর্মীদের বার্তা দিয়েছি ইতিমধ্যে । ৭ নং ওয়ার্ডে আজকে গরিব অসহায়দের পাশে দাড়ানোর জন্য সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ কনে ত্রান সামগ্রী বিতরনে সহযোগীতা কারীদেরও ধন্যবাদ জানান এই নেতা এবং সেই সাথে এলাকার বিত্তবানদের নিজ সামর্থ্যানুযায়ী গরিব দুখিদের পাশে থাকতে আহ্বান জানান ।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x