সিংগাইর থানার এসআই রহিমের কৃতিত্ব চোরের হাতে গৃহকর্তা খুনের ঘটনার পরদিনই রহস্য উন্মোচন

মিজানুর রহমান, সিংগাইর সংবাদদাতা : মানিকগঞ্জের সিংগাইরে চোরের হাতে গৃহকর্তা খুনের ঘটনার একদিন পরই দোষীদের আটক করে ঘটনার রহস্য উন্মোচন করা হয়েছে ।

আটককৃত ২ জনই মানিকগঞ্জ সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪ নং আদালতের বিচারক মোহাম্মদ গোলাম সারওয়ার এর আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমমূলক জবানবন্দীতে তারা তাদের দোষ স্বীকার করেছে ।

আটককৃতরা মানিকগঞ্জ সদর থানার বেতিলা মিতরা ইউনিয়নের পূর্ব আওরঙ্গবাদ এলাকার মোকছেদ আলীর ছেলে জাহিদ হোসেন (২৭), ও রহিজ উদ্দিনের ছেলে শরীফ (২৬) ।

মামলার তদন্তকর্মকর্তা এসআই আব্দুর রহিম বলেন, ঘটনাটির বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষের কঠোর আদেশ মোতাবেক তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানের প্রথম দিনেই তাদের সিংগাইর উপজেলার গাড়াদিয়া এলাকা হতে গত ৬ জুন রোববার রাত সাড়ে ৮ টার দিকে তাদের আটক করি ।

উল্লেখ্য যে, গত ৫ জুন শনিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে মানিকগঞ্জ সদর থানাধীন পূর্ব আওরঙ্গবাদ এলাকায় চোরেরা চুরি করার উদ্দেশ্যে হানা দেয় । সে সময়ে বাড়ির এক কর্তা তারা মিয়া বিষয়টি টের পেয়ে চোর চোর বলে চোরদের পিছু নেয় একাই ।

চোরেরা বাঁচতে তারা মিয়ার মাথায় লোহার রড দিয়ে আঘাত দিয়ে চলে যায় । পরে হাসপাতালে তারা মিয়ার মৃত্যু হয় । নিহত তারা মিয়া ঐ এলাকার মৃত নোমাজ আলীর পুত্র ।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গৃহকর্তা খুনের ঘটনার জন্য দায়ী ২ জনকে আটক করে আদালতে সোপর্দ করলে, তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে দোষ স্বীকার করে ।

হত্যাকান্ডে ব্যবহৃত লোহার রডটিও উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে ।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x