সিরাজগঞ্জের চৌহালীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

চৌহালী প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের চৌহালীতে জেসমিন খাতুন (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর পরকিয়ায় বাঁধা দেয়ায় তাকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ স্বজনদের। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও শ্বশুড়বাড়ীর লোকজন পলাতক রয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের হাটাইল চর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। জেসমিন ওই গ্রামের আহম্মেদ আলী মন্ডলের স্ত্রী ও একই উপজেলার হাফানিয়া গ্রামের কোরবান আলীর মেয়ে। নিহতের পিতা কোরবান আলী ও তার স্বজনদের অভিযোগ, ৬ বছর আগে হেলাল মন্ডলের ছেলে আহমেদ মন্ডলের সাথে বিয়ে হয় জেসমিনের। তাদের ঘরে দুটি সন্তানের জন্ম হয়। এ অবস্থায় স্বামী আহম্মেদ মন্ডল অপর একজন নারীর সাথে পরকিয়ায় জড়িয়ে পরে। এ নিয়ে স্বামী-স্ত্রীর সাথে ঝগড়া-বিবাদ চলে আসছিল।
সোমবার রাতে জেসমিন বাবার বাড়ীতে যাবার জন্য বের হলে তার স্বামী তাকে মারপিট করে বাড়ী নিয়ে যায়। রাতে তাকে হত্যা করে ওড়নার সাথে ঝুলিয়ে রেখে স্বামী ও শশুড়বাড়ীর লোকজন পালিয়ে যায়। চৌহালী থানার পরিদর্শক (তদন্ত) হাসিব উল্লাহ হাসিব জানান, স্বামীর বাড়ীর গোয়াল ঘরে গৃহবধূ জেসমিনের ঝুলন্ত মরদেহ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে লাল দাগ রয়েছে। তবে সে দাগগুলো কিসের তা ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ ১১ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে এ দুর্ঘটনা ঘটে।স্থানীয়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x