সেই পাঠাও চালক সোহেলকে বাইক উপহার দিলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী

রাজধানীর বাড্ডায় নিজের মোটরসাইকেলে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া সেই পাঠাও চালক শওকত আলম সোহেলকে বাইক উপহার দিলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

পূর্বঘোষণা অনুযায়ী বুধবার রাতে শওকত আলম সোহেলকে একটি নতুন মোটরসাইকেল উপহার দেন তিনি। এই বাইক দেওয়া কথা গোলাম রাব্বানী তার ভেরিফাইড ফেসবুক পেজে ছবিসহ লিখেছেন।

পাঠাও চালক শওকত আলী সোহেল নতুন মোটরসাইকেল উপহার পেয়ে গণমাধ্যমকে বলেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর ভাইয়ের ভালোবাসার কাছে আমি পরাজিত হয়ে গেলাম
তাই ওনার উপহারটি গ্রহণ করেছি।

এসময় তিনি আর পাঠাও চালাবেন না জানিয়ে আরও বলেন, অ্যাপসের সিস্টেম যদি না বদলানো হয় এবং রেট যদি কমানো না হয়, আর কোনো দিনও পাঠাও চালাবো না। এছাড়া তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সঠিকভাবে আইন প্রয়োগ করা হোক সেটাই উনি চায়।
এক প্রশ্নের জবাবে তিনি জানান, ‘এগুলো যদি সংশোধন না হয় তাহলে মোটরসাইকেলটি ব্যক্তিগত কাজে ব্যবহার করব এবং আগের ব্যবসায় ফিরে যাওয়ার চিন্তা ভাবনা আছে। ’

এর আগে, পুলিশ সার্জেন্টের অব্যাহত মামলায় ক্ষুব্ধ নিজের মোটরবাইক পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন শওকত। চোখের সামনেই জীবন-জীবিকার একমাত্র অবলম্বনটি মাত্র ১০ মিনিটেই পুড়ে শেষ হয়ে যায়।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর বাড্ডা লিংক রোডের এ ঘটনায় আলোচিত পাঠাও চালক শওকত আলম সোহেলকে মোটর সাইকেল উপহারের ঘোষণা দেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

সারাদেশের ইটভাটা মালিকদের মধ্যে হতাশা,ভাটা স্থাপন আইনের সংশোধনের দাবি

মাইনুল ইসলাম: বাংলাদেশ ইট প্রস্তুতকারী ভাটা মালিকেরা হতাশা এবং আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন। সারাদেশের ইটভাটা  মালিকেরা দুর্বিষহ বিভিন্ন প্রকার সমস্যা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x