স্বনির্ভর ধামসোনা ইউনিয়নে এলজিএসপি-৩ প্রকল্প পরিদর্শন সন্তোষ প্রকাশ বিশ্বব্যাংকের প্রতিনিধি দলের

ঢাকার অদুরে সাভার আশুলিয়া থানায় স্বনির্ভর ধামসোনা ইউনিয়নে এলজিএসপি-৩ এর অর্থায়নে চলমান বিভিন্ন প্রকল্প পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করেছেন বিশ্বব্যাংকের প্রতিনিধি দল।
শনিবার (২৬ অক্টোবর) সকালে বিশ্বব্যাংকের আরবান ডেভেলপমেন্টের সিনিয়র স্পেশালিস্ট মিস সেনহুয়া ওয়াং এর নেতৃত্বে দশ সদস্যের একটি প্রতিনিধি দল প্রকল্প পরিদর্শনে আসেন ।
এসময় স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামসহ ইউনিয়নের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রতিনিধি দলটি আশুলিয়ার বিভিন্ন চলমান প্রকল্পসমূহ পরিদর্শন শেষে স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের আয়োজিত এক আলোচনা সভায় অংশ নেয়।
আলোচনা সভায় এলজিএসপি-৩ এর অর্থায়নে চলমান বিভিন্ন প্রকল্প সম্পর্কে একটি ভিডিও ডকুমেন্টারী পদর্শন করা হয়।
আলোচনা শেষে প্রতিনিধি দলটির কাছে ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে তা সমাধানে গুরুত্ব বিবেচনায় উন্নয়ণ প্রকল্পের অর্থায়ন বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানান।
আলোচনাসভায় প্রতিনিধি দলের প্রধান আরবান ডেভেলপমেন্টের সিনিয়র স্পেশালিস্ট মিস সেনহুয়া ওয়াং আগামীতে জনবহুল এই এলাকার গুরুত্ব বিবেচনায় বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পে এলজিএসপি-৩ এর অর্থায়ন বাড়ানোর আশ্বাস প্রদান করেন।
এলজিএসপি-৩ এর আওতায় চলমান কাজগুলো পরির্দশন শেষে আপনার অনুভুতি কি জানতে চাইলে,প্রতিনিধি দলের প্রধান মিস সেনহুয়া ওয়াং সাংবাদিকদের বলেন, এলজিএসপি-৩ এর আওতায় এই ইউনিয়ন পরিষদে কাজগুলো খুব সুন্দর ভাবে চলছে। এই ইউনিয়ন তথা চলমান কাজ গুলো পরিদর্শন শেষে আমরা আসলেই সন্তুষ্ট।

 

আ.খবর/শফিকুল ইসলাম

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x