স্বামীর পরকীয়া হাতেনাতে ধরলেন স্ত্রী, দিলেন  শাস্তি

অন্য নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক করার সময় হাতেনাধে ধরা পড়েন স্বামী। অন্য নারীর সঙ্গে হাতনাতে স্বামীকে দেখতে পাওয়ার পর তাকে বেধড়ক মারেন স্ত্রী। এখানেই শেষ নয়, প্রাচীন বর্বরতার অনুসরণে একটি খাঁচার মধ্যে স্বামীকে বেঁধে নদীর জলে ফেলে দিলেন। ঘটনাটি ঘটেছে চীনের মাওমিং শহরে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি।জানা গেছে, দীর্ঘদিন ধরেই অন্য এক নারীর সঙ্গে সম্পর্ক ছিল অভিযুক্ত ওই ব্যক্তির।

এর মধ্যেই একদিন হাতেনাতে ধরা পড়ে যান স্ত্রীর কাছে। এরপরই স্বামীকে মারধর করেন ওই নারী। তারপর আরও কয়েকজন ব্যক্তির সাহায্য নিয়ে স্বামীকে একটি খাঁচার মধ্যে দড়ি দিয়ে বেঁধে নদীর জলে ফেলে দেন।

আর পুরো ঘটনাটির ভিডিও ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়। দেখা যায়, মারধর এবং বাঁধার সময় রীতিমতো কাঁদছিলেন ওই ব্যক্তি। কিন্তু তাতেও মন গলেনি স্ত্রীর।যে শাস্তি ওই ব্যক্তিকে দেওয়া হয়েছে, তার প্রচলন ছিল প্রাচীন চীনে।

জানা গেছে, প্রাচীন মিং রাজাদের আমলে এই রীতির প্রচলন ছিল। দোষী ব্যক্তিকে যাতে পানিতে ফেলেও দিলেও সে পালাতে না পারে, সেজন্য ওই খাঁচার সঙ্গে বেঁধে ফেলা দেওয়া হত। যদিও এই ঘটনায় প্রাণে বেঁচে গিয়েছেন ওই ব্যক্তি।

কোনোরকমে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় জড়িত থাকায় এরই মধ্যে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x