হাত জীবানুমুক্ত করে ঘুষ নেয়া সেই ওসি ঢাকায় ট্যুরিস্ট পুলিশে বদলি

অনলাইন সংস্করণ

ভিডিওতে দেখা যায়, লালমনিরহাট সদর থানার একটি মামলার আসামি পক্ষের কয়েকজন মামলাটির বাদীকে হেনস্থা করার কৌশল জানতে ওসি মাহফুজ আলমের কাছে এসেছেন। কৌশল হিসেবে ওসি’র পরামর্শ মোতাবেক তারা মামলাটির বাদীর বিরুদ্ধে লিখিত অভিযোগ ও ১০ হাজার টাকা নিয়ে এসেছেন। অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করতে ওসিকে দিতে হবে ১০ হাজার টাকা। এছাড়া তদন্ত কর্মকর্তাকে আরো ৩ হাজার টাকা দিতে বলেন ওসি মাহফুজ আলম।

ভিডিওতে দেখা যায়, ওসি মাহফুজ আলম আসামির অবস্থান জানার পরও তাকে জামিন নিয়ে বাদীর বিরুদ্ধে একাধিক মামলা দেয়ার পরামর্শ দিচ্ছেন। তবে করোনাকালে ঘুষের টাকা নেয়ার আগে স্যানিটাইজার দিয়ে হাত জীবাণুমুক্ত করতেও ভোলেননি ওসি মাহফুজ।ঘুষ নেওয়ার ভিডিও প্রসঙ্গে ওসি মাহফুজ আলম বলেন, আমি বাদী বা আসামির কাছ থেকে কোনো সুবিধা গ্রহণ করি না। আমাকে হেয় করতে কোনো এক পক্ষ ভিডিওটি এডিট করতে পারে।

লালমনিরহাটের পুলিশ সুপার (এসপি) আবিদা সুলতানা বলেন, পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x