৬ উপজেলা, ৫ পৌরসভা ও ৫৬ ইউপিতে নৌকার টিকিট পেলেন যারা

৬ উপজেলা, ৫ পৌরসভা ও ৫৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বুধবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এই প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে মনোনয়ন বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ নির্বাচনে আমতলী উপজেলায় এমএ কাদের, নাজিরপুরে মোশারেফ হোসেন, টঙ্গিবাড়ীতে কাজী আবদুল ওয়াহিদ, রায়পুরায় লায়লা কানিজ, লালমাইয়ে মোহাম্মদ কামরুল হাসান এবং বোয়ালখালীতে রেজাউল করিম আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। পৌরসভা নির্বাচনে দর্শনা পৌরসভায় আতিয়ার রহমান, এলেঙ্গায় মোহাম্মদ নুর-এ আলম সিদ্দিকী, কোটালীপাড়ায় মতিয়ার রহমান হাজরা, হালুয়াঘাটে খায়রুল আলম ভূঞা এবং নাজিরহাটে এ কে জাহেদ দলের মনোনয়ন পেয়েছেন।

ইউনিয়ন পরিষদ : গাইবান্ধার ফুলছড়ি উপজেলার জলুপুর ইউপিতে আফছার উদ্দিন, নীলফামারীর ডিমলা উপজেলার ডিমলায় এএইচএম ফিরোজ, চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ফতেপুরে ইসমাইল হক, মেহেরপুরের মেহেরপুর সদর উপজেলার আমদহে রওশন আলী, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে আব্দুল হান্নান, কে ডি কে ইউপিতে খায়রুল বাসার, মনোহরপুরে সোহরাব হোসেন খাঁন, বাঁকায় আব্দুল কাদের প্রধান, হাসাদহে রবিউল ইসলাম ও রায়পুরে তাহাজ্জত হোসেন; আলমডাঙ্গা উপজেলার নাগদাহে হায়াত আলী এবং আইলহাঁসে জাহিদুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউপিতে হেকমত সিকদার, নাগরপুর উপজেলার ভারড়ায় রিয়াজ উদ্দিন তালুকদার, গাজীপুরের সদর উপজেলার মির্জাপুরে মোশারফ হোসেন দুলাল, ভাওয়ালগড়ে হাজি সালাহউদ্দিন সরকার ও পিরুজালীতে জালাল উদ্দিন। মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার পাঁচগাঁও ইউপিতে এইচএম সুমন, নরসিংদীর সদর উপজেলার মহিষাশুড়ায় এনামুল হক ও নুরালাপুরে মো. জাকারিয়া, রায়পুরা উপজেলার মির্জারচরে মাহফুজা আক্তার।

ফরিদপুর সদর উপজেলার ঈশানগোপালপুরে সহীদুল ইসলাম ও চর মাধবদিয়ায় মোহাম্মদ তুহিনুর রহমান, নর্থ চ্যানেলে মোহাম্মদ মোফাজ্জেল হোসেন, আলিয়াবাদে ওমর ফারুক, ডিক্রিরচরে আনোয়ার হোসেন (আবু), মাচ্চরে রিজন মোল্যা, অম্বিকাপুরে আবু সাইদ চৌধুরী (বারী), কৃষ্ণনগরে একেএম বাদশা মিয়া, কানাইপুরে ফকির বেলায়েত হোসেন, কৈজুরীতে ফকির ছিদ্দিকুর রহমান ও গেরদায় শাহ এমার হক আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

বরগুনার তালতলী উপজেলার শারিকখালী ইউপিতে আবুল বাসার তালুকদার, পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালীতে টিনু মৃধা, চম্পাপুরে রিন্টু তালুকদার, বালিয়াতলীতে এবিএম হুমায়ুন কবির, মিঠাগঞ্জে কাজী হেমায়েত উদ্দিন হিরন ও ডালবুগঞ্জে দেলওয়ার হোসেন।

ময়মনসিংহের সদর উপজেলার খাগডহর ইউপিতে মাহমুদুল হক কামরুল, নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়ায় সফিকুল ইসলাম, সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জে তৈয়ফুর রহমান, মাইজগাঁওয়ে জুবেদ আহমদ চৌধুরী, ঘিলাছড়ায় সাইফুল ইসলাম, উত্তর কুশিয়ারায় লুদু মিয়া ও উত্তর ফেঞ্চুগঞ্জে জুনেদ আহমদ, সিলেট সদর উপজেলার খাদিমনগরে ইকলাল আহমদ, খাদিমপাড়ায় নজরুল ইসলাম ও টুকেরবাজারে রাজু গোয়ালা।

কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি (দক্ষিণ) ইউপিতে ফারুক হোসেন ভূইয়া ও শিলমুড়ি (উত্তর) ইউপিতে আবু ইসহাক, দাউদকান্দি উপজেলার বারপাড়ায় মনির হোসেন তালুকদার, চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউপিতে খোরশেদ আলম বকাউল, মতলব উত্তর উপজেলার মোহনপুরে কাজী মিজানুর রহমান, নোয়াখালীর হাতিয়া উপজেলার চর কিং ইউপিতে নাইম উদ্দিন আহমেদ, লক্ষ্মীপুরের সদর উপজেলার পার্বতীনগরে সালাউদ্দিন আহমেদ ভূঁইয়া এবং রামগতি উপজেলার চর আলগী ইউপিতে জাকির হোসেন চৌধুরী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন।

পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ইসরাইল ও ইরানের মধ্যে সৃষ্ট উত্তেজনাকে কেন্দ্র করে মধ্যপ্রাচ্যের পরিবর্তিত পরিস্থিতির ওপর নজর রাখতে মন্ত্রীদের নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।পাশাপাশি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x