আশুলিয়ায় কৃষক লীগের নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদ

ঢাকা জেলা  উত্তর কৃষকলীগের সাবেক প্রচার সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য আলেকুজামান আলেক এর বিরুদ্ধে অনলাইন ও দৈনিক পত্রিকায় মিথ্যা সংবাদ প্রচার করে তাকে সমাজে হেয় প্রতিপন্ন করে তার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করার পায়তারা করছে একটি মহল ।

এব্যাপারে আলেকুজামান বলেন আমি কোন দিন বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলাম না । ২০০৬ সালের আগে আমার কোন মতামত না নিয়ে স্থানীয় বিএনপির নেতারা আমার নাম দিয়েছে।

এব্যাপারে আমি কিছুই জানিনা। বর্তমান সরকার ক্ষমতায় আসার আগে থেকে আমি জাতীর জনক বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রানীত হয়ে আওয়ামী লীগের সকল প্রকার অনুষ্ঠানে কাজ করেছি।

তিনি আরো বলেন আমার ভাই হাজী মতিউর রহমান মতিন,ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক,আমার ছোট ভাই সানাউল্লাহ যুবলীগ নেতা. আমার ভগ্নীপতি লুৎফর রহমান জয় আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য,আমার পরিবারের অনেকে আওয়ামীলীগের রাজনীতিতে দীর্ঘ দিন থেকে জড়িত রয়েছে।

এছাড়া আমি ঢাকা জেলার কৃষকলীগ উত্তর এর প্রচার সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালন করেছি। বর্তমানে আমি ঢাকা জেলা কৃষক লীগ উত্তর এর সদস্য হিসাবে দলের জন্য সব সময় কাজ করে যাচ্ছি।

কিন্তু আমার রাজনৈতিক প্রতিপক্ষ একটি চক্র হিংসা করিয়া আমার বিরুদ্ধে সংবাদিকদের মিথ্যা  তথ্য দিয়ে আমাকে হেয় করার পায়তারা করছে।

আমি এর তীব্র প্রতিবাদ জানাই এবং মিথ্যা সংবাদ প্রচার থেকে বিরত থাকার জন্য সাং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *