সাভারে চেক জালিয়াতির মামলায় মহিলা লীগের নেত্রী গ্রেফতার

সাভারে ঘর দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ ও চেক জালিয়াতির মামলায় স্বামীর পর এবার পৌর মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক রাহিমা আক্তারকে গ্রেফতার করেছে সাভার থানা পুলিশ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরের দিকে ওয়ারেন্টভুক্ত আসামী রাহিমাকে সাভারের রাজালেকের বিপরীত পাশ থেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আদালত ওয়ারেন্ট জারি করেছে।

গ্রেফতার রাহিমা সাভার পৌর মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি সাভারের ঘর দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ ও প্রতারনা মামলার প্রধান আসামি আল-আমিনের স্ত্রী। এর আগে আল-আমীনকেও একই ধরনের মামলায় গ্রেফতার করা হয়েছিল।

নাম প্রকাশ না করার শর্তে পৌর মহিলা আওয়ামী লীগের এক নেত্রী বলেন, নামা গেন্ডা এলাকার শামীমার কাছ থেকে প্রায় ১৬ থেকে ১৭ লাখ ও বেঁদে পাড়া থেকে প্রায় ১৪ লাখ টাকা নিয়েছিল ঘর দেওয়ার কথা বলে।

পরবর্তীতে ঘর কিংবা টাকা ফেরত দেয় নি। ভুক্তভোগীরা কোর্টে অর্থ আত্মসাৎ ও চেক জালিয়াতির মামলা করেছেন। এই মামলায় আজ রাহিমাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, আমরা আদালতের ওয়ারেন্ট পেয়ে আসামি রাহিমাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেছি। অবশেষে আজ দুপুরে সাভারের রাজালেকের বিপরীত পাশ থেকে গ্রেফতার করেছি।

তার বিরুদ্ধে চেক জালিয়াতি মামলা রয়েছে। সিআর মামলায় ওয়ারেন্ট ছিল তার বিরুদ্ধে। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x