কাশিমপুর কারাগারে গলায় ফাঁস দিয়ে ফাঁসির আসামির আত্মহত্যা

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক ফাঁসির আসামি।

 

মঙ্গলবার (৭ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। আসামি মাদারীপুরের শিবচর থানার উতরাইল এলাকার আনোয়ার হোসেনের ছেলে গোলাম মোস্তফা (৩১)। ওই কারাগারে তার কয়েদি নং-৫০৪৫/এ।

 

কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. আব্দুল জলিল জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ডেমরা থানায় ১২(০১)১৯ নং মামলায় গ্রেফতার হন গোলাম মোস্তফা। পরে আদালত তার মৃত্যুদণ্ডের আদেশ দেন।

 

এরপর ২০২১ সালের ১১ জুলাই তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জ হতে এ কারাগারে পাঠানো হয়। তিনি কনডেম সেলে বন্দি ছিল।

 

মঙ্গলবার বিকেলে বাথরুমের ভেতর গিয়ে ভেন্টিলেটরের রডের সঙ্গে গলায় প্যান্টের ডুরি পেঁচিয়ে ফাঁসি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন গোলাম মোস্তফা। এসময় তার সঙ্গে থাকা আরও দুই বন্দি ও কয়েদি তাকে উদ্ধার করেন।

 

পরে তাকে দ্রুত গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে সন্ধ্যা সোয়া ৬টার দিকে মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x