রাবি স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) স্কুলের এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে নগরীর মতিহার থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে।গ্রেফতারকৃত রাবি স্কুলের প্রভাষক দুরুল হুদা দায়েরকৃত মামলার একমাত্র আসামি। রবিবার আসামি দুরুল হুদাকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে হাজির করলে সেখান থেকে কারাগারে পাঠানো হয়।মামলার এজাহারে বলা হয়, গত ১৬ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে ছাত্রীর বাসায় পড়াতে আসেন দুরুল হুদা। পড়ানো শেষে ছাত্রীকে বাড়ি দেখার নাম করে স্টোর রুমে নিয়ে যান তিনি। এক পর্যায়ে তিনি ছাত্রীকে জড়িয়ে ধরেন এবং অশালীন আচরণ করেন। বিষয়টি বুঝতে পেরে দুরুল হুদাকে ধাক্কা দিয়ে চলে আসতে চাইলে আবারও তাকে জড়িয়ে ধরেন। ছাত্রীর চিৎকার শুনে বাড়ির লোকজন ঘটনাস্থলে আসলে দুরুল হুদা পালিয়ে যান।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, দুরুল হুদাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জটিল রোগে আক্রান্ত সংগীত শিল্পী তাসরিফ খান

দেশের জনপ্রিয় তরুণ সংগীতশিল্পী তাসরিফ খান এখন ভালো নেই। তার ডান চোখের ভেতরের দিকে টিউমার ধরা পড়েছে। সামাজিকমাধ্যমে নিজেই জানালেন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x