ইবির ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের দায়িত্বে ড. মিজান

ইসলামী বিশ্ব বিদ্যালয় (ইবি) ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) নতুন পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান। রোববার দুপুরে বিশ্ব বিদ্যালয় রেজিস্ট্রার অফিস থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।জানা গেছে, টিএসসিসির সদ্যসাবেক পরিচালক অধ্যাপক ইয়াছিন আলী ১৮ নভেম্বর মৃত্যুবরণ করেন। ফলে বিশ্ব বিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী আগামী এক বছরের জন্য তাকে এই পদে নিয়োগ দেন।নবনিযুক্ত পরিচালক ড. মিজান বলেন, বিশ্ব বিদ্যালয় সাংস্কৃতিক অঙ্গনকে আরো গতিশীল করতে যা যা করণীয় সবাইকে সাথে নিয়ে তা করতে চাই।
উল্লেখ্য, অধ্যাপক মিজান এর আগে তিনি বিভাগীয় সভাপতি, হল প্রভোস্ট ও প্রগতিশীল শিক্ষক সংগঠনের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। এছাড়া অনুবাদক হিসেবেও তাঁর সুনাম রয়েছ।

এম বি রিয়াদ

একাদশে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ

একাদশ শ্রেণিতে ভর্তি আবেদনের প্রথম ধাপের ফল প্রকাশিত হয়েছে। রোববার (২৩ জুন) রাত ৮টায় ফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফলে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x