আগামী ২৯ থেকে ৩১ডিসেম্বর মধ্য জেএসসি-জেডিসি-পিইসির ফল প্রকাশ

অনলাইন ডেস্কঃ

জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি), জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি), প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষার ফল আগামী ২৯ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে প্রকাশ করা হবে। শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।
শিক্ষা মন্ত্রণালয়ের সূত্র জানিয়েছে, ২৯ থেকে ৩১ ডিসেম্বর এই তিন দিনের যে কোনো দিন ফলাফল প্রকাশে প্রধানমন্ত্রীর সম্মতি চেয়ে প্রস্তাব পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে ৩০ ডিসেম্বর সোমবার থাকায় ওই দিন মন্ত্রিপরিষদ বিভাগের নির্ধারিত সভা হয়। ৩১ ডিসেম্বর বছরের শেষ দিন থাকায় ২৯ ডিসেম্বর ফলাফল প্রকাশের সম্ভাবনা বেশি।
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. এ এফ এম মনজুর কাদির বলেন, আমরা ফলাফল প্রকাশের জন্য আলাদা কোনো প্রস্তাব করিনি। জেএসসি-জেডিসি পরীক্ষার ফলাফল প্রকাশের দিন পিইসি পরীক্ষার ফলাফল প্রকাশের জন্য বলেছি। শিক্ষা মন্ত্রণালয় ২৯ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে জেএসসি ও জেডিসি পরীক্ষার ফলাফল প্রকাশের প্রস্তাব করেছে।

একাদশে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ

একাদশ শ্রেণিতে ভর্তি আবেদনের প্রথম ধাপের ফল প্রকাশিত হয়েছে। রোববার (২৩ জুন) রাত ৮টায় ফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফলে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x