কাশিমপুর থানার অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ  গ্রেফতার! ২

নিউজ ডেস্ক :

 

গাজীপুর মেট্রােপলিটন পুলিশ (জিএমপি) এর সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন, পিপিএম (বার), বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ জনাব আকবর আলী খান সাহেব এর নের্তৃত্বে গত ২০ ডিসেম্বর শুক্রবার রাতে কাশিমপুর থানার এসআই/মোঃ বাবুল আহমেদ সঙ্গীয় ফোর্স সহ অত্র থানার শৈলডুবি এলাকায় অভিযান চালিয়ে সর্বমোট ১৮ (আঠার) পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই জন মাদক কারবারী’কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলেনঃ- ১. আবুল কালাম ওরফে কালা (৫২) গাজীপুর মহানগর কাশিমপুর থানার শৈলডুবি এলাকার মৃত আবুল হাসেম এর ছেলে। তার দেহতল্লাশী করে ১০ (দশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ২. আমিনুল ইসলাম (৩৪) বি-বাড়ীয়া জেলার নবী নগর থানার বাড়ীখলা গ্রামের মোঃ শফিকুল এর ছেলে। সে গাজীপুর মহানগর কাশিমপুর থানার শৈলডুবি এলাকার কাউসার এর বাড়ীর ভাড়াটিয়া। তার দেহতল্লাশী করে ০৮ (আট) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে কাশিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করে ২১ ডিসেম্বর ২০১৯ খ্রিঃ শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করেন কাশিমপুর থানা পুলিশ।।

জটিল রোগে আক্রান্ত সংগীত শিল্পী তাসরিফ খান

দেশের জনপ্রিয় তরুণ সংগীতশিল্পী তাসরিফ খান এখন ভালো নেই। তার ডান চোখের ভেতরের দিকে টিউমার ধরা পড়েছে। সামাজিকমাধ্যমে নিজেই জানালেন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x