সাভারে র‍্যাব-৪ অভিযান চালিয়ে ১৫৫০ বোতল ফেন্সিডিলসহ আটক দুই

ঢাকার সাভারে র‍্যাব-৪ অভিযান চালিয়ে ১৫৫০ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারে বাসষ্ট্যান্ডে অভিযান চালিয়ে এই মাদকদ্রব্য আটক করা হয়। এসময় মাদক সরবরাহে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও জব্দ করা হয়। আটক দুই মাদক কারবারী হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার ভাটপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সেলিম ও একই থানার নাজিরপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মো. রাব্বানী।ফেনসিডিলের একটি চালান আটক করেছে র‌্যাব ৪ এর একটি দল। এসময় দুই মাদক কারবারিকে আটক করা হয়।

এব্যাপারে র‌্যাব-৪ এর সিপিসি-২ এর অধিনায়ক মেজর শিবলী মোস্তাফা জানান, পাটের বস্তা সরবরাহের আড়ালে চাঁপাইনবাবগঞ্জ থেকে মাদক ব্যবসায়ীরা একটি নীল রঙের মিনি কাভার্ড ভ্যান (রাজ মেট্রো-ন-১১-০১৯৫) এর মাধ্যমে ফেনসিডিল নিয়ে ঢাকায় আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাভার বাসষ্ট্যান্ডে অভিযান চালানো হয়। এসময় ১ একহাজার ৫৫০ বোতল ফেন্সিডিল, ০১ টি মিনি ট্রাক, ৩ টি মোবাইল সেট সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে ঢাকার বিভিন্ন জায়গায় খুচরা বিক্রির কথা স্বীকার করেছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এব্যাপারে মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

একাদশে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ

একাদশ শ্রেণিতে ভর্তি আবেদনের প্রথম ধাপের ফল প্রকাশিত হয়েছে। রোববার (২৩ জুন) রাত ৮টায় ফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফলে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x