বিয়ে করলে আকর্ষণীয় অফার

আন্তর্জাতিক ডেস্ক

আপনার প্রথমবার বিয়েতে মিলবে না এই অফার। কিন্তু, দ্বিতীয় অথবা তৃতীয়বার বিয়েতে আগ্রহী পুরুষদের জন্য আকর্ষণীয় ছাড় নিয়ে এসেছে পাকিস্তানের বাহাওয়ালপুরের একটি নবনির্মিত বিবাহ লজ। টুইটারে ঘুরছে এমনই এক ভিডিও, যাতে বলা হচ্ছে, ‘দম থাকলে মাঠে নেমে দ্বিতীয় বিয়ে করে দেখাও। বাহাওয়ালপুরের বিবাহ হলে থাকছে আকর্ষণীয় অফার।’ভিডিওটির ক্যাপশনে স্পষ্ট লেখা অফারের বিবরণে বলা হয়েছে, ‘বাহাওয়ালপুরে বাম্পার বিয়ের অফার: দ্বিতীয় বিয়েতে ছাড় ৫০%, তৃতীয় বিয়েতে ৭৫%’। এই ভিডিও ভাইরাল হতেই হাসি মজার প্রতিক্রিয়ায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া। আর এই অফারে তাজ্জব বনেছে নেটিজেনরা। তবে এখানেই শেষ না, এই অফারের পেছনে রয়েছে একটি গুরুত্বপূর্ণ শর্ত।এই লজের মালিক সংবাদ মাধ্যমকে জানান, এই অফার বৈধ হবে তখনই যখন কোনও দ্বিতীয় বা তৃতীয় বার বিবাহে আগ্রহী পুরুষের সাবেক স্ত্রী নিজে হল পরিদর্শন করে স্বামীর বিয়ের জন্য সেটি বুকিং করবে। অভিনব অফার সামনে আসতেই ইতিমধ্যেই জল্পনা কল্পনা শুরু হয়েছে নেটিজেন মহলে। তবে হাস্যকর হলেও এই অফার বৈধতার শর্তটিকে প্রশংসাও করেছেন অনেকেই।

একাদশে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ

একাদশ শ্রেণিতে ভর্তি আবেদনের প্রথম ধাপের ফল প্রকাশিত হয়েছে। রোববার (২৩ জুন) রাত ৮টায় ফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফলে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x