ওয়াসার গাড়ি চাপায় ওয়ারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

রাজধানীতে ওয়াসার পানির গাড়ি চাপায় ওয়ারী উচ্চ বিদ্যালয় এক শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার দুপুরে ওয়ারীর বলধা গার্ডেনের কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর রাজধানীর হানিফ ফ্লাইওভারের সংলগ্ন চান্দ্রিচারন বোস সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা।নিহত শিক্ষার্থীর নাম আবির। তিনি ওয়ারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বলধা গার্ডেনের পাশে ওয়াসার পানির পাম্প থেকে পানি নিয়ে লরিটি মূল সড়কে উঠছিল। এ সময় সেখানে আবিরকে চাপা দেয় লরিটি।

স্থানীয় লোকজন আবীরকে একটি হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগরের ওয়ারী ট্রাফিক জোনের সহকারী কমিশনার তারিকুল ইসলাম জানান, দুর্ঘটনার পর সেখানে বিপুল পুলিশ মোতায়েন করা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়া লরি চালককে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

একাদশে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ

একাদশ শ্রেণিতে ভর্তি আবেদনের প্রথম ধাপের ফল প্রকাশিত হয়েছে। রোববার (২৩ জুন) রাত ৮টায় ফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফলে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x