কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থী আহত 

বিরুলিয়া ১০৭ নং খাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থী জান্নাতি কাভার্ড ভ্যানের সাথে ধাক্কা লেগে গুরুতর অসুস্থ হয়ে সাভারএনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন বলে যানা জায়।  ৫/০২/২০২০ বুধবার বেলা ১১?৩০ মিনিটে মা জ্যোৎসনা বেগমের সাথে স্কুলে প্রবেশের সময় অসতর্কতা দৌড় দিলে কাভার্ড ভ্যানের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন শিশু শিক্ষার্থী.জান্নাতি। তার রোল নং ৩৭ পিতা মোঃ রমজান আলী মাতা মিসেস  জ্যোৎসনা বেগম। তাৎখানিক ভাবে স্কুলের প্রধান শিক্ষক মোঃ জুলফিকার আলি অন্যাঅন্য শিক্ষকদের সহযোগিতায় শিশু শিক্ষার্থী জান্নাতি কে আহত অবস্থায় উন্নত চিকিৎসার সেবার জন্য সাভার উপজেলা এনাম মেডিকেল কলেজ হাসপাতাল পাঠায়ে চিকিৎসার ব্যবস্থা করেন। বেলা দুইটা নাগাত আহত ব্যাক্তির সাস্থ সম্পর্কে জানতে চাইলে অত্র স্কুলের প্রধান শিক্ষক মোঃ জুলফিকার আলি বলেন তার সাস্থ বিষয়ে জানছি সে সম্পূর্ণ সুস্থ আছেন। তবে তার চিকিৎসার জন্য উপজেলা শিক্ষা অফিসার দ্বয় সর্বত্ব সহযোগিতা করে যাচ্ছেন এ ব্যাপারে সাভার আশুলিয়ার নৌকার মাঝি বাংলাদেশ সরকারের ত্রান ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এনাম সাহেবে বাংলাদেশের শিক্ষার উন্নয়নের দিকে সর্বত্ব সজাগ দৃষ্টি রেখেছেন এবং শিশু জান্নাতিকে সু চিকিৎসা দিতে মুহুর্তে তিনি নির্দেশ প্রেরন করেন। উক্ত স্কুল কমিটির সভাপতি মোঃ শফিকুল ইসলাম ও সহ সভাপতি মোঃ.শহিদুল্লা সরকার ,দৈনিক আলোকিত প্রতিদিনের সাংবাদিক বলেন আল্লাহর নিকট প্রার্থনা করি বড় ধরনের বিপদ থেকে শিশুটি রক্ষা পেয়েছেন আমরা এ ব্যাপারে বিরুলিয়া পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মুঠোফোনে অবগত করি।পুলিশ ফাড়ির ইনচার্জ  বিষয়টি নিয়ে ফাড়ি স্টাফ সহ তিন জনের একটা টিম পাঠায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং তদন্ত পর্যবেক্ষন করেন ও আহত শিশুটির সাস্থ বিষয়ে খবরা-খবর নেন। আমরা অনতি বিলম্বে গাড়ির ড্রাইভার সহ গাড়িটির বিষয়ে আলোচনা সাপেক্ষে ও আহত জান্নাতির চিকিৎসার ব্যবস্থা গ্রহন করে ম্যানেজিং কমিটির সদস্যদের সমন্বয়ে অতিদ্রুত সমাধানের চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ।

আমাদের খবর / আকরাম হোসেন 

একাদশে ভর্তির প্রথম ধাপের ফল প্রকাশ

একাদশ শ্রেণিতে ভর্তি আবেদনের প্রথম ধাপের ফল প্রকাশিত হয়েছে। রোববার (২৩ জুন) রাত ৮টায় ফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফলে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x