বরুণ-নাতাশার বিয়েতে অতিথিদের জন্য বিশেষ শর্ত

দীর্ঘদিনের বান্ধবী নাতাশার সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন বরুণ। রাত পোহালেই বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ে। এই মুহূর্তে মুম্বাইয়ের অদূরে আলিবাগের দ্যা ম্যানসন হাউসে চলছে প্রাক-বিবাহ অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠানে বিশাল লোকসমাগম নয়। স্বল্প কিছু অতিথি তাদের বিয়েতে আমন্ত্রণ পয়েছেন। তবে আমন্ত্রিতরা শর্ত সাপেক্ষে ঢুকতে পারবেন বিয়ের আসরে।

অতিথিদের সাফ জানানো হয়েছে, বরুণ-নাতাশার বিয়ের আসরে প্রবেশ করতে গেলে তাদের করোনা ভাইরাস টেস্টের রিপোর্ট দেখাতে হবে। অতিথিদের ওয়েডিং প্ল্যানারদের কাছে তাদের কোভিড রিপোর্ট জমা দিতে হবে। গোটা বিয়ের আসর জুড়ে থাকছে মাস্ক-স্যানিটাইজার একাধিক কাউন্টার থাকছে।

এছাড়া বরুণ-নাতাশার বিয়ের আসরে ফোন ব্যবহার করতে পারবেন না হোটেলের কর্মীরা। যাতে কেউ বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস না করতে পারেন সে কারণেই এই ব্যবস্থা নিয়েছে। তবে আমন্ত্রিত ৫০ জন অতিথিদের ক্ষেত্রেও একই নিয়ম থাকছে কিনা তা অবশ্য স্পষ্ট নয়।

এদিকে বিয়ের আসরের সামনে অর্থাৎ আলিবাগের দ্যা ম্যানসন হাউসের সামনে যাতে ভিড় না জমে সেজন্য বসেছে পুলিশ পাহাড়া।

প্রধানমন্ত্রীর চীন সফরে দ্বিপক্ষীয় সম্পর্ক উন্নত হয়েছে : চীনা গণমাধ্যম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফর দুদেশের দ্বিপক্ষীয় সম্পর্ককে একটি ব্যাপক কৌশলগত সহযোগিতামূলক অংশীদারিত্বে উন্নীত করেছে উল্লেখ করে প্রতিবেদনে প্রকাশ করেছে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x