আসামিদের সঙ্গে ওসির সেলফি 

পটুয়াখালীর বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমানকে অবশেষে বদলি করা হয়েছে। গতকাল সোমবার বিভাগীয় এক আদেশে তাঁকে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করার নির্দেশ দেওয়া হয়।দ্রুত বিচার আইনের মামলার আসামিদের নিয়ে ওসি মোস্তাফিজুর রহমানের সেলফি ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর পুলিশের বিভাগীয় তদন্ত শেষে এই ব্যবস্থা নেওয়া হলো।

এ সম্পর্কে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজুর রহমান বলেন, তাঁকে (ওসি মোস্তাফিজুর রহমান) পটুয়াখালী পুলিশ লাইনসে সংযুক্ত করার আদেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে বাউফল থানার পরিদর্শক (তদন্ত) আল মামুনের কাছে ওসির দায়িত্বভার হস্তান্তরের নির্দেশ দেওয়া হয়েছে।

পরিদর্শক আল মামুন জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আজ মঙ্গলবার তিনি দায়িত্ব বুঝে নিয়েছেন।দ্রুত বিচার আইনের ধারায় দায়ের হওয়া একটি মামলার কয়েকজন আসামি ৭ মার্চ বিকেলে বাউফল থানা চত্বরে পুলিশ ‘আনন্দ উদ্‌যাপন’ নামের একটি অনুষ্ঠানে যোগ দেন।

আসামিরা ওসির সঙ্গে সেলফি ও ছবি তোলেন এবং নিজেদের ফেসবুক আইডি থেকেই ওই সব সেলফি ও ছবি পোস্ট করেন। এতে ওসির গুণকীর্তন করা হয়।

এ বিষয়ে ৯ মার্চ প্রথম আলোয় ‘আসামিদের নিয়ে ওসির আনন্দ উদ্‌যাপন’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

সাঘাটায় বন্যার পানিতে প্রায় ২০ হাজার মানুষ পানি বন্দি

গত কয়েকদিনের প্রবল বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়ে গাইবান্ধার সাঘাটা উপজেলার ৫টি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x