গাজীপুরের কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১–এ এক হাজতির মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে হাসপাতালে তাঁর মৃত্যু হয়।মারা যাওয়া ওই ব্যক্তির নাম শওকত আলী (৫০)। তিনি ঢাকার পল্লবী থানা এলাকার মৃত কাওসার আলীর ছেলে।

কারা কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, সকালে কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন শওকত আলী। এ সময় তাঁকে দ্রুত কারা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে আজ সকাল ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক শওকত আলীকে মৃত ঘোষণা করেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১–এর জেলার রীতেশ চাকমা বলেন, শওকত আলীর বিরুদ্ধে ঢাকার পল্লবী থানায় মামলা হয়েছিল। ২০১৮ সালের ২৮ ফেব্রুয়ারি থেকে তিনি এই কারাগারে বন্দী ছিলেন। আইনি প্রক্রিয়া শেষে তাঁর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কোটা সংস্কার আন্দোলন, আজ সারাদেশে বিক্ষোভ কর্মসূচি

সরকারি চাকরিতে কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে বৃহস্পতিবার বিকেল থেকে ৪ ঘণ্টা রাজধানীর শাহবাগ মোড় অবরোধ করে রাখে আন্দোলকারীরা। পরে রাতে নতুন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x