বিদ্যুৎ সংকটে সারাদেশ গ্যাস চেম্বারে পরিণত : রিজভী

প্রচণ্ড খরতাপের মধ্যে বিদ্যুৎ সংকটের কারণে সারাদেশ গ্যাস চেম্বারে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

বুধবার সন্ধ্যায় রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে আয়োজিত এক প্রার্থনা অনুষ্ঠানে এ মন্তব্য করেন রিজভী। বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় রিজভী আহমেদ বলেন, কিছুদিন আগেও সরকারের এমপি-মন্ত্রীরা বলেছেন ‘আমরা এমন বিদ্যুৎ উৎপাদন করেছি যে-এখন ফেরি করে বিদ্যুৎ বিক্রি করতে হবে’। কিন্তু এখন আমরা দেখতে পাচ্ছি গ্রামাঞ্চলে এমনকি ঢাকা শহরেও প্রতিদিন ১০ থেকে ১২ ঘণ্টা বিদ্যুৎ থাকছে না। প্রচণ্ড খরতাপে বিদ্যুৎ সংকটের কারণে সারাদেশ গ্যাস চেম্বারে পরিণত হয়েছে। অথচ বিদ্যুৎ নিয়ে এ ধরনের মিথ্যাচারকারীদের এমপি-মন্ত্রী বানানো হয়েছে।

দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে ভালো খেলোয়াড় তৈরি করুন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রশিক্ষণের মাধ্যমে খেলোয়াড়দের আন্তর্জাতিক মানের করে গড়ে তুলতে তাঁর সরকার পদক্ষেপ নিচ্ছে, যেকারণে প্রতিটি বিভাগে বিকেএসপি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x