মেয়েদের ক্যাম্প বন্ধ বাড়িতে সাবিনারা

মেয়েদের ফ্র্যাঞ্চাইজি লিগ নিয়ে নাটক শেষ হচ্ছে না। সবশেষ জরুরি সভা করে কাজী সালাউদ্দিন জানিয়েছিলেন, ১০ জুন থেকে এই লিগ শুরু হবে। আগামীকাল সেই লিগ শুরুর তারিখ। কিন্ত কোথায় কী! আজ বৃহষ্পতিবার উল্টো মেয়েদের আবাসিক ক্যাম্পই বন্ধ করে দেওয়া হয়েছে! সাবিনা খাতুনরা ছুটিতে ফিরে গেছেন বাড়িতে।

জাতীয় দলের সহকারী কোচ মাহবুবুর রহমান বলেছেন, ‘ফ্র্যাঞ্চাইজি লিগ নিয়ে দীর্ঘসূত্রিতায় মেয়েরা বেশ হতাশ হয়ে পড়েছে। তারা অনুশীলনেও এখন মনোযোগ দিতে পারছেনা। তাই দিন চারেকের ছুটি দিয়েছি আমরা ওদের। বাড়ি থেকে ঘুরে এলে হয়তো কিছুটা সতেজ হবে ওরা।

আর অনুর্ধ্ব-১৭ দলটা ফিরবে ঈদের পর।’
মেয়েরা যে ফ্র্যাঞ্চাইজি লিগ নিয়ে ভীষণ হতাশ হয়ে পড়েছে সাফজয়ী অধিনায়ক সাবিনা খাতুনের কথায় তা স্পষ্ট, ‘দীর্ঘদিন ধরে আমাদের জাতীয় দলের খেলা নেই, এটা একটা হতাশার দিক। তার চেয়ে বড় হতাশা তৈরী করেছে কে স্পোর্টস (ফ্র্যাঞ্চাইজি লিগের স্বত্ত্ব পাওয়া প্রতিষ্ঠান)। মেয়েদেরকে কয়েক দফায় এই কথা সেই কথা বলে শেষমেষ এখন হয়তো টুর্নামেন্টটি তারা স্থগিতই করে দেবে।

আমি নিজে অন্তত কোনো আশা দেখছি না।’
১০ জুন লিগ শুরু করতে না পারার ফেডারেশনের ভারপ্রাপ্ত সম্পাদক ইমরান হোসেনের বক্তব্য, ‘কে স্পোর্টস একটা সম্ভাব্য তারিখ হিসেবে ১০ জুনের কথা বলেছিল। সভাপতি সেটাই জানিয়েছিলেন সংবাদ সম্মেলনে। কিন্তু এখন আপনাদের মতো আমরাও বুঝতে পারছি এই তারিখে লিগটা শুরু করা সম্ভব না। কবে তারা সেটা শুরু করতে পারবে সেটা কে স্পোর্টসই জানে।

এ ব্যপারে জানতে প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী ফাহাদ করিমকে ফোনে চেষ্টা করে পাওয়া যায়নি।

প্রধানমন্ত্রীর চীন সফরে দ্বিপক্ষীয় সম্পর্ক উন্নত হয়েছে : চীনা গণমাধ্যম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফর দুদেশের দ্বিপক্ষীয় সম্পর্ককে একটি ব্যাপক কৌশলগত সহযোগিতামূলক অংশীদারিত্বে উন্নীত করেছে উল্লেখ করে প্রতিবেদনে প্রকাশ করেছে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x