কানাডায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন নিহত

উত্তর আমেরিকার দেশ কানাডায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার (১৫ জুন) কানাডার ম্যানিটোবা প্রদেশে বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষের পর প্রাণহানির এই ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাসটিতে থাকা আরোহীদের বেশিরভাগই ছিলেন বয়স্ক মানুষ।

শুক্রবার (১৬ জুন) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি। প্রতিবেদনে বলা হয়েছে, কানাডার ম্যানিটোবা প্রদেশে ‘খুব গুরুতর’ সড়ক দুর্ঘটনায় অন্তত ১৫ জন মারা গেছেন বলে জানিয়েছে রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশ (আরসিএমপি)। একটি সেমি-ট্রেলার ট্রাক এবং বেশিরভাগ বয়স্ক ব্যক্তিদের বহনকারী একটি বাসের মধ্যে এই দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানিয়েছে, উইনিপেগ থেকে পশ্চিমে দুই ঘণ্টার দূরত্বে অবস্থিত কারবেরির কাছে ট্রান্স-কানাডা হাইওয়েতে এই দুর্ঘটনাটি ঘটে। সংঘর্ষের পরপরই জরুরি কর্মী এবং এয়ার অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পৌঁছে যায়।

বেশ কয়েকটি টুইট বার্তায় ম্যানিটোবার আরসিএমপি বলেছে, তারা ‘খুব গুরুতর… ব্যাপক হতাহত’ হয়েছে এমন সংঘর্ষের জেরে উদ্ধার তৎপরতা চালাচ্ছে এবং প্রধান অপরাধ ইউনিটসহ আরসিএমপির সকল টিম ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে।

ট্রেনে কাটা পড়ে মা-মেয়ে নিহত

নরসিংদী রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে মেয়েকে বাঁচাতে গিয়ে মা-মেয়ে উভয়ই ট্রেনে কাটা পড়েছেন। শনিবার (১৩ জুলাই) বিকাল ৬টার দিকে ঢাকা থেকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x