নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ শুরু

আওয়ামী লীগ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে রাজধানীর নয়াপল্টনে মহাসমাবেশ শুরু করেছে বিএনপি। আজ শুক্রবার বেলা দুইটায় আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়। দলের স্থায়ী কমিটির সভাপতি মির্জা আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মহাসমাবেশ কেন্দ্র করে শুক্রবার সকাল থেকেই নয়া পল্টন থেকে কাকরাইল, উত্তর দিকে শান্তিনগর, পুরানা পল্টন মোড় থেকে নাইটিঙ্গেল মোড়, ফকিরাপুর মোড় থেকে মতিঝিলের দিকেও সমাবেশের জমায়েত ছড়িয়ে গেছে। ঢাকাসহ ঢাকার বাইরের জেলাগুলো থেকেও নেতাকর্মীরা এসেছেন। নানা রঙের ব্যানার-ফেস্টুনসহ স্লোগানে-স্লোগানে যোগ দিচ্ছেন তারা।

ইতোমধ্যে মহাসমাবেশের আয়তন আইনশৃঙ্খলাবাহিনীর বেঁধে দেওয়া শর্তের এলাকা ছাড়িয়ে গেছে। রাজধানীর কাকরাইল এলাকার নাইটিঙ্গেল মোড় থেকে রাজারবাগ পুলিশ হাসপাতাল মোড় পর্যন্ত বেঁধে দেওয়া হলেও তা আশপাশের এলাকায় ছড়িয়ে পড়েছে।

সমাবেশকে কেন্দ্র করে মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আছেন। এছাড়া রায়ট কারসহ নানা ধরনের সাঁজোয়া যান সেখান উপস্থিত রাখা হয়েছে। তবে এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত কোনও গোলযোগের খবর মেলেনি। মঞ্চে বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত আছেন।

দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে ভালো খেলোয়াড় তৈরি করুন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রশিক্ষণের মাধ্যমে খেলোয়াড়দের আন্তর্জাতিক মানের করে গড়ে তুলতে তাঁর সরকার পদক্ষেপ নিচ্ছে, যেকারণে প্রতিটি বিভাগে বিকেএসপি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x