বিশ্বকাপে বাংলাদেশের ৩টিসহ ৯ ম্যাচের সূচি বদল

ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপের সময় সূচিতে পরিবর্তন এনেছে আইসিসি। বাংলাদেশের ৩ ম্যাচসহ মোট ৯টি ম্যাচের সূচিতে পরিবর্তন এনেছে আইসিসি। পরিবর্তন এসেছে ভারত ও পাকিস্তান ম্যাচের।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সূচি পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেছে আইসিসি। ভারত-পাকিস্তান ম্যাচের সূচি এছাড়াও ইংল্যান্ড, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও নেদারল্যান্ডসের ম্যাচের সূচিও বদলে গেছে।

ধর্মশালায় ১০ অক্টোবর দিবারাত্রির ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল বাংলাদেশ ও ইংল্যান্ডের। কিন্তু দিবারাত্রির পরিবর্তে ম্যাচটি স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শুরু হবে। এছাড়া ১৪ অক্টোবর চেন্নাইয়ে ছিল নিউজিল্যান্ড ও বাংলাদেশের ম্যাচ। ম্যাচটা একদিন এগিয়ে আনা হয়েছে।

আগের সূচিতে ম্যাচটা দিনের ছিল। এখন হবে দিবা-রাত্রির। ১২ নভেম্বরে পুনেতে অস্ট্রেলিয়া ও বাংলাদেশের মুখোমুখি হওয়ার কথা ছিল। সেই ম্যাচটি অনুষ্ঠিত হবে ১১ নভেম্বর, ম্যাচ হবে দিনের আলোতেই।

সাঘাটায় বন্যার পানিতে প্রায় ২০ হাজার মানুষ পানি বন্দি

গত কয়েকদিনের প্রবল বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়ে গাইবান্ধার সাঘাটা উপজেলার ৫টি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x