ঢাকা-১৯ সাভার-আশুলিয়া নৌকার মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম

ঢাকা-১৯ সাভার-আশুলিয়া আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম  সংবাদ সম্মেলন এর মধ্যো দিয়ে আনুষ্ঠানিক ভাবে বাংলাদেশ আওয়ামী লীগ নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা দেন।

শুক্রবার সকালে আশুলিয়া প্রেস ক্লাব সংলগ্ন নিজস্ব পেন্ডেলে দু শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও হাজার-হাজার নেতা কর্মীদের নিয়ে জমকালো সংবাদ সম্মেলন করেন।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশনের জবাবে মনোনয়ন পেলে বিভিন্ন উন্নয়নমূলক প্রতিশ্রুতি দেন, মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামীম আহমেদ সুমন ভুঁইয়া, সহসভাপতি ও পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ দেওয়ান, সহসভাপতি আব্দুল কাদির দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছ পালোয়ান, ঢাকা জেলা পরিষদের সম্মানিত সদস্য ও পেনেল চেয়ারম্যান মোঃ এনামুল হক মুন্সি, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ মন্ডল, সাধারণ সম্পাদক হাজী মোঃ মতিউর রহমান মতিন, বীর মুক্তিযোদ্ধা মিয়া আব্দুর রহিমসহ দু’শতাধিক বীর মুক্তিযোদ্ধা।

এছাড়া আওয়ামী লীগ যুবলীগ, ছাত্র লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দুর উপস্থিতিতে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রীসহ দেশ ও জাতির জন্য বিশেষ দোয়া শেষে তোবারক বিতরন এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

কোটা সংস্কার আন্দোলন, আজ সারাদেশে বিক্ষোভ কর্মসূচি

সরকারি চাকরিতে কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে বৃহস্পতিবার বিকেল থেকে ৪ ঘণ্টা রাজধানীর শাহবাগ মোড় অবরোধ করে রাখে আন্দোলকারীরা। পরে রাতে নতুন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x