ইউক্রেনের ৪টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়ার বিমান প্রতিরক্ষা বাহিনী

রাশিয়ার বিমান প্রতিরক্ষা বাহিনী রাতে ইউক্রেনের চারটি ড্রোন ভূপাতিত করেছে। দেশটির ব্রায়ানস্ক, তাম্বভ, ওরিওল এবং মস্কো অঞ্চলে এসব ড্রোন ভূপাতিত করা হয়। রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।

রাশিয়ার প্রতিরক্ষা সংস্থা জানায়, ‘রাতে চালকবিহীন আকাশযান ব্যবহার করে রাশিয়ার মাটিতে অবস্থিত বিভিন্ন স্থাপনায় সন্ত্রাসী হামলা চলানোর কিয়েভ সরকারের প্রচেষ্টা দেশটির প্রতিরক্ষা বাহিনী ব্যর্থ করে দিয়েছে।

এ সময় দায়িত্ব পালনরত রাশিয়ার বিমান প্রতিরক্ষা বাহিনী মস্কো, তাম্বভ, ওরিওল এবং ব্রায়ানস্ক অঞ্চলের আকাশসীমা দিয়ে উড়ে চলা ইউক্রেনের মনুষ্যবিহীন চারটি আকাশযান ধ্বংস করেছে।’

এরআগে মধ্য রাশিয়ার ওরিওল অঞ্চলের গভর্নর আন্দ্রে ক্লিচকভ তার অঞ্চলের উত্তর-পশ্চিমাঞ্চলে ইউক্রেনের একটি ড্রোন ভূপাতিত করার খবর জানান।

কোটা সংস্কার আন্দোলন, আজ সারাদেশে বিক্ষোভ কর্মসূচি

সরকারি চাকরিতে কোটাব্যবস্থা সংস্কারের দাবিতে বৃহস্পতিবার বিকেল থেকে ৪ ঘণ্টা রাজধানীর শাহবাগ মোড় অবরোধ করে রাখে আন্দোলকারীরা। পরে রাতে নতুন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x