দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস নরেন্দ্র মোদি

তৃণমূল কংগ্রেসের দক্ষিণ গোয়ার প্রার্থীর মন্তব্যের জেরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক হাত নিয়েছেন রাহুল গান্ধীকে। কংগ্রেস বিআর আম্বেদকারের সংবিধানকে অবমাননা করে দেশ ভাঙার চেষ্টা করছে বলে মন্তব্য করেন তিনি। খবর এনডিটিভি।

কংগ্রেসের দক্ষিণ গোয়ার প্রার্থী ভিরিয়াতো ফার্নান্দেস ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে দলের সিনিয়র নেতা রাহুল গান্ধীকে বলেছিলেন, পর্তুগিজ শাসন থেকে মুক্তির পর গোয়ার ওপর ভারতীয় সংবিধান জোর করে চাপিয়ে দেওয়া হয়েছে। মোদি মঙ্গলবার ছত্তিশগড়ের এক বিশাল সমাবেশে বলেন, কংগ্রেসের গোয়া প্রার্থী বলছেন যে তার রাজ্যে নাকি ভারতের সংবিধান প্রযোজ্য নয়। এটা কি বাবাসাহেব আম্বেদকার এবং সংবিধানের অপমান নয়? এটা কি সংবিধানের সঙ্গে হস্তক্ষেপ নয়? এটা সবই দেশ ভাঙার সুচিন্তিত ষড়যন্ত্রের অংশ৷

মোদি আরও বলেন, আজ তারা গোয়াতে সংবিধানকে অস্বীকার করছে, আগামীকাল তারা সারা ভারত জুড়ে বিআর আম্বেদকরের সংবিধানকে অস্বীকার করার চেষ্টা করবে। কংগ্রেস বিজেপির বিরুদ্ধে তৃতীয় মেয়াদে নির্বাচিত হলে সংবিধান পরিবর্তন করতে চায় বলে অভিযোগের আঙুল তুলেছে। কারণ, উত্তর কন্নড় কেন্দ্রের বিজেপির ছয় বারের সাংসদ অনন্ত হেগড়ে এর আগে বলেছিলেন, এবারের নির্বাচনে তারা ৪০০ লোকসভা আসনের লক্ষ্য নির্ধারণ করেছেন, যাতে সংবিধান সংশোধন করা যায়। এই মন্তব্যের পর হেগড়েকে লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা থেকেই বাদ দেওয়া হয়।

সমাবেশে ক্ষুব্ধ মোদি বলেন, বিজেপি দূরে থাক, স্বয়ং বাবাসাহেব আম্বেদকর নিজেও সংবিধান বাতিল করার ক্ষমতা রাখেন না।

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন তিন প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

নেত্রকোনার দুর্গাপুরে অপরিচ্ছন্ন ভাবে খাদ্য সামগ্রী উৎপাদন ও বিক্রির দায়ে দুইটি বেকারী ও এক হোটেলকে ২৭ হাজার টাকা অর্থদণ্ড করা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x